‘শক্তিমান’ অভিনেতার ওপর হঠাৎ ক্ষেপল কেন মহিলা কমিশন?

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১৪:০১

বলিউডের ‘শক্তিমান’ খ্যাত অভিনেতা মুকেশ খান্নার বিরুদ্ধে পুলিশের সাইবার সেলে এফআইআর দায়েরের দাবি জানিয়েছে দিল্লির মহিলা কমিশন। মহিলাদের বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিকর মন্তব্যের অভিযোগ উঠেছে মুকেশের বিরুদ্ধে। সে কারণেই তার নামে এফআইআরের আর্জি জানিয়েছে মহিলা কমিশন।

কিন্তু মুকেশ কী এমন বলেছেন মহিলাদের নিয়ে? যার কারণে এতটা ক্ষেপেছেন তারা? ঘটনা হলো, বুধবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুকেশের একটি ভিডিও। সেই ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা যায়, ‘কোনো মহিলা যদি যেচে পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার কথা বলে, তাহলে বুঝতে হবে সেটা আসলে তার ব্যবসা।’

সম্প্রতি, নিজের ইউটিউব চ্যানেল ‘ভীষ্ম ইন্টারন্যাশনাল’-এ ওই ভিডিওটি পোস্ট করেন মুকেশ খান্না। যার শিরোনাম ছিল, ‘আপনাকেও কি এ ধরনের মহিলারা আকর্ষণ করেন?’ ওই ভিডিওতে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্টের কমেন্ট নিয়ে মতামত রাখেন মুকেশ খান্না।

দিল্লি মহিলা কমিশনের টুইটার পেজে সেই নোটিশটি শেয়ার করা হয়, যেটি মহিলা কমিশনের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল পাঠিয়েছেন। তিনিই দিল্লি সাইবার সেলে এফআইআরের দাবি জানিয়ে নোটিশ পাঠিয়েছিলেন।

স্বাতী মালিওয়াল ট্যুইটে লেখেন, ‘শুধু হাওয়ায় উড়ে নয়, মহিলাদের সম্মান করে শক্তিমান হতে হয়। এভাবে মেয়েদের দেহব্যবসায়ী বলে মুকেশ খান্না তার নিচ মানসিকতার পরিচয় দিচ্ছে। এর শো দেখে দুষ্টু বাচ্চারা বলে সরি শক্তিমান। আজ নিজের বয়ানের জন্য ওর উচিত গোটা দেশের কাছে ক্ষমা চাওয়া।’

(ঢাকা টাইমস/১১ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :