শোক দিবসের র‌্যালিতে যুব মহিলা লীগের মারামারি, ভিডিও ভাইরাল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২২, ২১:২৫ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ২১:২০

কুমিল্লায় জাতীয় শোক দিবসের র‍্যালিতে যুব মহিলা লীগের নেত্রীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা দেবিদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের নেতারা জানান, সকালে দেবিদ্বার উপজেলা থেকে শোক র‍্যালি বের করা হয়। এতে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা অংশ নেন। এতে কে আগে থাকবেন, কে পরে থাকবেন তা নিয়ে বাগবিতণ্ডা শুরু হয়। এ সময় দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউএনও আশিক উন নবী তালুকদার, থানার ওসি কমল কৃষ্ণ ধর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, সাংগঠনিক সম্পাদক ভিপি বাবুলসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন ।

ফেসবুকে ছড়িয়ে পড়া ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, তর্কাতর্কির একপর্যায়ে দেবিদ্বার উপজেলা যুব মহিলা লীগের সদস্য লিলি আক্তারের ওপর হামলা করেন আরেক সদস্য সুমি আক্তার। এ সময় সুমি আক্তারের সঙ্গে অন্যরাও যোগ দেন। পাশে ছিলেন কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা ও সদস্য বিথি আক্তার।

এ বিষয়ে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন ঘটনার সময় পাশেই ছিলেন। উনি ভালো বলতে পারবেন কী নিয়ে এই মারামারি। আমি তখন র‌্যালি নিয়ে সামনে যাচ্ছিলাম। বিষয়টি নিয়ে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা বলেন, আমার এক কর্মী সুলতানা আক্তার মিনার সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঙ্গে আসা এক নারীর বাগবিতণ্ডা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :