ক্র্যাব ও ইনসাফ বারাকাহ হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৯

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে স্বাস্থ্যসেবা সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ শনিবার ক্র্যাব কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের পক্ষে অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, সহকারী ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচ এম দুলাল।

ক্র্যাবের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু।

এ সময় ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল. এস এম আবুল হোসেন, সাবেক সহসভাপতি আমিনুর রহমান তাজ. ক্র্যাবের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মিন্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম, ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার মো. সোহরাব আকন্দ, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, জুনিয়র এক্সিকিউটিভ মো. সাদ আব্দুল্লাহসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় অনুষ্ঠানে ক্র্যাবের সাবেক ও বর্তমান নেতারা স্বাস্থ্যসেবায় ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের এ উদ্যোগকে স্বাগত জানান।

এই চুক্তির মাধ্যমে ক্রাইম রিপোর্টার ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসা ক্ষেত্রে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় শতকরা ৪০ ভাগ মূল্যছাড়ের সুবিধা পাবেন। তবে প্রত্যেক সদস্যের জন্য আলাদা স্বাস্থ্য কার্ডের ব্যবস্থার ওপর গুরুত্বারোপ করেন বক্তারা।

ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন বলেন, সাংবাদিকরা সাধারণ মানুষের চেয়ে বেশি স্বাস্থ্যঝুঁকিতে থাকেন। এর আগে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের জন্য মেডিকেল ক্যাম্প করা হয়েছিল। সেখানে ১৯ ভাগ সাংবাদিকের কিডনি সমস্যা ধরা পড়ে। ক্রাইম রিপোর্টারদের স্বাস্থ্যসেবায় এ হাসপাতালের পক্ষ থেকে বড় ধরনের একটি মেডিকেল ক্যাম্প করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতির কড়া প্রতিবাদ জানাল সাংবাদিকদের বড় দুটি সংগঠন

সাংবাদিক শাহরিয়ারের বাবার মৃত্যু

একযুগে ঢাকা টাইমস, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে ডিআরইউ’র ৩ দশকপূর্তি উদযাপন

সুস্থ সাংবাদিকতা চর্চার পরিবেশ তৈরিতে কাজ করছে সরকার: তথ্য প্রতিমন্ত্রী

এনা সম্পাদক গোলাম রসুল মল্লিকের ১৮তম মৃত্যুবার্ষিকী

ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুল, সম্পাদক জিয়াউর

ঢাকা টাইমস সম্পাদকের জন্মদিন, স্বপ্নের পথে অবিচল থাকার প্রত্যয়

এক যুগে পাঠকনন্দিত অনলাইন ঢাকা টাইমস

গণমাধ্যমকর্মী আইন নিয়ে অংশীজদের মতামত নেয়া শুরু হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :