চুলায় গ্যাস নেই, নারায়ণগঞ্জে তিতাস কার্যালয় ঘেরাও

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৮

নারায়ণগঞ্জে আবাসিক এলাকায় নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও করেছে সামাজিক সেবামূলক সংগঠন আমরা নারায়ণগঞ্জবাসী।

সোমবার দুপুরে নগরীর চাষাড়া বালুরমাঠ এলাকায় তিতাস গ্যাসের আঞ্চলিক বিক্রয় ও বিপণন বিভাগের কার্যালয় ঘেরাও করে সেখানে বিক্ষোভ সমাবেশ করা হয়। এতে জেলার বিভিন্ন এলাকার ভুক্তভোগী গ্রাহকরা অংশ নেন।

বিক্ষোভকারীদের অভিযোগ,

আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি নূর উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযোগ করেন, সকাল থেকে রাত ১২টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় কোনো গ্যাস থাকে না। গভীর রাতে আসে আবার ভোরের আগেই চলে যায়। গ্যাস ঠিকমত না পেলেও গ্রাহকদের প্রতিমাসে বিল ঠিকই পরিশোধ করতে হচ্ছে। পূর্ব ঘোষণা ছাড়াই তিতাস কর্তৃপক্ষ গত দুই সপ্তাহ ধরে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন নগরীর অধিকাংশ এলাকার আবাসিক গ্রাহকরা। গ্যাস না থাকায় রান্নাসহ গৃহস্থালি নানা কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে।

বিক্ষোভকারীরা বলেন, ‘আমাদের দাবি, অন্তত সকালে ও সন্ধ্যায় রান্নার সময়টা যেন গ্যাস সরবরাহ ঠিক থাকে। কর্তৃপক্ষ আমাদের আশ্বস্ত করেছেন। এরপরও গ্যাস সমস্যার সমাধান না হলে আমরা রাজপথে নামব। সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।’

(ঢাকাটাইমস/ ১২সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :