চট্টগ্রামে সন্ত্রাসী হামলার শিকার ফটো সাংবাদিক বিপ্লব দীক্ষিৎ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২২, ২৩:৩২

চট্টগ্রামে নিজ বাড়ির পূজামন্ডপে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন জাগো নিউজের জ্যেষ্ঠ ফটো সাংবাদিক বিপ্লব দীক্ষিৎ। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তিনি এই হামলার শিকার হন। বিপ্লব চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিপ্লব দীক্ষিৎ বুধবার সন্ধ্যায় মুঠোফোনে ঢাকা টাইমসকে জানান, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর এই হামলা করা হয়। এ ঘটনায় চট্টগ্রাম কোতওয়ালী থানায় তিনি মামলা করবেন।

বিল্পব বলেন, ‘মঙ্গলবার দিবাগত রাত সোয়া একটার দিকে পরিবারের সদস্যদের নিয়ে আমার বাড়ির পূজা মন্ডপে ভিডিও ধারন করছিলাম। তখন পূর্ব পরিকল্পিতভাবে পূর্বশত্রুতার জের ধরে অজয় দত্ত, ভূবন দেব, লিটন দেব এবং তাদের ভাড়াটে সন্ত্রাসী অর্জুন, বিকাশ, জনি, মোহাম্মদ আলী ওরফে গামছা মোহাম্মদ আলীসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জন আমার ওপর হামলা করে। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে রড, লাঠি সহ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

‘তারা চিৎকার করে বলতে থাকে আমাকে এবং আমার পরিবারের সবাইকে মেরে ফেলবে। তারা আরো বলতে থাকে মা দূর্গার সাথে তোদেরকে বলি দেবো। তাদের হামলায় আহত হয়ে আমি মাটিতে পড়ে যাই। তখন আমি প্রাণ বাঁচাতে চিৎকার করিলে আমার পরিবারের অন্য সদস্যরা আসলে তারা দ্রুত পালিয়ে যায়।’

বিপ্লব আরও বলেন, ‘আসামিদের সঙ্গে আমাদের জায়গা জমি নিয়ে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগ থেকে আমাদের পক্ষে রায় ডিক্রি রয়েছে। কিন্তু তারা আদালতের নির্দেশের তোয়াক্কা না করে স্থানীয় সন্ত্রাসী, মাদক চোরাকারবারিদের সঙ্গে আঁতাত করে আমাদের জমি থেকে উচ্ছেদ করার পাঁয়তারা করছে।

এ ব্যাপারে কোতওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির ঢাকা টাইমসকে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেবে পুলিশ।

ঢাকাটাইমস/০৫অক্টোবর/এএ

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :