২০১ রানের লক্ষ্যে খেলতে নেমে চাপে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২২, ১৫:৩১

সিডনিতে অনুষ্ঠিত বিশ্বকাপের মূলপর্বের প্রথম ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২০০ রান তুলেছে নিউজিল্যান্ড। ২০১ রানের জবাবে ব্যাট করতে নেমে চাপে পড়েছে অজিরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৪ রানে ৩ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া।

হাই-স্কোরিং ম্যাচে রান তাড়া করতে নেমে ব্যাট হাতে সুবিধা করতে পারেননি অস্ট্রেলিয়ান ব্যাটাররা। পাওয়ার প্লের ছয় ওভারে মাত্র ২৭ রান তুলতেই হারায় প্রথম তিনটি উইকেট। ৫ রানে ডেভিড ওয়ার্নার। ১৩ রানে অ্যারন ফিঞ্চ ও ১৬ রানে আউট হন মিচেল মার্শ।

এখন ৩ রানে ম্যাক্সওয়েল ও ১ রানে স্টোয়নিস ব্যাট করছেন।

ম্যাচের শুরুতে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাট করার আমন্ত্রণ জানান অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। টস হেরে ব্যাট করতে নেমে দুদান্ত সূচনা পায় কিউইরা। মাত্র ৪.১ ওভারে ৫৬ রান তুলেন দুই ওপেনার। ১৬ বলে ৪২ রান তুলে আউট হন ফিন অ্যালেন। অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ২৩ রান। আর ১০ বলে ১২ রান করেন গ্লেন ফিলিপস।

এদিকে জিমি নিশামকে সঙ্গে নিয়ে শেষ পর্যন্ত খেলে যান ওপেনার ডেভন কনওয়ে। ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর সেঞ্চুরির পথেই হাঁটছিলেন কনওয়ে। কিন্তু ৮ রানের আক্ষেপ থেকে যায় তার। ৫৮ বলে খেলা তার ৯২ রানের ইনিংসটি সাতটি চার ও দুটি ছয়ে সাজানো। এদিকে ১৩ বলে ২৬ রানে অপরাজিত থাকেন নিশাম।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :