ডেনমার্ক-ফ্রান্স: দুই সেয়ানায় টক্কর, স্কোয়াডে আছেন যারা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ২২:২৭ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ২১:৫১

কাতার বিশ্বকাপের ৭ম দিনের তৃতীয় ম্যাচে ফিফা র্যাংকিংয়ে এগিয়ে থাকা ডেনমার্ক ও ফ্রান্স মাঠে নেমেছে। ডি গ্রুপে এটি দুদলের দ্বিতীয় ম্যাচ।

শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় দোহার স্টেডিয়াম ৯৭৪ এর মাঠে শুরু হয় দুই সেয়ানা দলের টক্কর।

ম্যাচের শুরুতে মাঠের নিয়ন্ত্রণ নেয় ফ্রান্স। তবে ম্যাচের ১৩ ও ১৫ মিনিটে প্রতিপক্ষের ডি বক্সে দুটি সুযোগ হাতছাড়া করে ফ্রান্স। জিরুদের হেডার ছুতে পারেনি ডেনমার্কের গোলবার। ম্যাচের ২৫ মিনিটের মধ্যে ৫টি শট নেয় ফান্স। এর মধ্যে ১টি ছিল অনটার্গেট। অপরদিকে শুরুতে কিছুটা রক্ষণাত্মক ডেনমার্ক ২৫ মিনিটে একটিও শট নিতে পারেনি। উল্টো ম্যাচের ২০ ও ২৩ মিনিটে দুজন হলুদা কার্ড পান।

আসরের আগে খারাপ সময় কাটিয়ে বিশ্ব মঞ্চে ঘুরে দাঁড়িয়েছে ফ্রান্স। জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে এমবাপেরা। অপরদিকে নেশন্স লিগে দুবার ফ্রান্সকে হারিয়ে উড়তে থাকা ডেনমার্কের বিশ্বকাপে ছন্দ পতন হয়েছে। প্রথম ম্যাচে ড্র করে ডেনিশরা। ওই ম্যাচে ফিনিশিং দুর্বলতা ছিল বেশ।

দুদল যে একাদশ ও ফর্মেশন নিয়ে মাঠে নেমেছে:

ফ্রান্স (৪-২-৩-১): লরিস (গোলরক্ষক), উপমেকানো, ভারানে, হার্নান্দেজ, জুলস কাউন্দে, গ্রিজম্যান, রাবিওট, চুয়ামেনি, জিরুদ, এমবাপে, দেম্বেলে।

ডেনমার্ক (৩-৪-২-১): স্মাইকেল (গোলরক্ষক), ক্রিস্টেনসেন, নেলসেন, অ্যান্ডারসেন, এরিকসেন, হজবার্গ, মাহেল, রাস্মুস ক্রিস্টেনসেন, কর্নেলিয়াস, ডামসগার্ড, জেস্পার লিন্ডস্ট্রম।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :