পাওয়েল ঝড়ে টানা তৃতীয় হার সাকিবদের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ২০:০৫

জয়ের মাধ্যমেই আবুধাবি টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট শুরু করা বাংলা টাইগার্সের যেন হুট করেই হয়েছে ছন্দপতন। একে একে টানা তিন ম্যাচ হারল সাকিব আল হাসানের দল। আবুধাবিতে অনুষ্ঠিত ম্যাচে রোভম্যান পাওয়েল ঝড়ে বাংলা টাইগার্সকে ৬ উইকেটে হারাল নর্দান ওয়ারিয়র্স।

বাংলা টাইগার্সের দেয়া ১১৮ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো ছিল না ওয়ারিয়র্সের। দলীয় ২৯ রানের মাথায় ফেরেন দুই ওপেনার। ১ রানে অ্যাডাম লিথ ও ৮ রানে আউট হন কেনার লুইস।

তবে তৃতীয় উইকেট জুটিতে শেরফাইন রাদারফোর্ডকে সঙ্গে নিয়ে মাত্র ১৯ বলে ৫০ রান তুলেন রোভম্যান পাওয়েল। তাতেই জয়ের ভিত পেয়ে যায় দলটি। ১১ বলে ২২ রান তুলে আউট হন রাদারফোর্ড। আর অ্যাডাম হোস ফেরেন ১ রানে। এদিকে উসমান খানকে সঙ্গে নিয়ে জয়ে নিয়েই মাঠ ছাড়েন পাওয়েল। মাত্র ২৮ বলে একটি চার ও নয়টি ছয়ে ৭৬ রানে অপরাজিত থাকেন তিনি।

সাকিব আল হাসান দুই ওভার বল করে ২০ রান দিলে তুলে নেন দুটি উইকেট।

এর আগে ম্যাচের শুরুকে ব্যাট করতে নেমে জো ক্লার্ক ও হজরতউল্লাহ জাজাই মিলে বাংলা টাইগার্সকে ভালো সূচনা এনে দেন। জাজাই ২১ বলে ৩৭ ও ক্লার্ক ১৫ বলে ২৪ রান করেন। আর ব্যাট হাতে মাত্র ১৫ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেস এভিন লুইস। ফলে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১১৭ রানের পুঁজি পায় সাকিব আল হাসানের দল।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এমএস)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :