যুবলীগের প্রেসিডিয়াম সদস্যের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

মঠবাড়িয়া (পিরোজপুর )প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:৫৯

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য তাজউদ্দিন আহমেদের পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামের বাড়িতে শুক্রবার দিবাগত রাত দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।এসময় ডাকাত দল যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ ও তার স্কুল শিক্ষিকা স্ত্রী নাছরিন আক্তার সুইটি কে জিম্মি করে স্বর্ণলংকার, নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়।

তাজউদ্দিন আহমেদ জানান, শুক্রবার দিবাগত রাতে ৮-১০ জনের একটি ডাকাত দল অভিনব কায়দায় বসত ঘরের পেছনের দরজা খুলে ভিতরে প্রবেশ করে। পরে ডাকাত দল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে দুই ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন নিয়ে যায়।

খবর পেয়ে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান, মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম ও পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বর শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, যুবলীগের প্রেসিডিয়াম সদস্যের বাসায় ডাকাতির ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ডাকাতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :