নাটোর রেড ক্রিসেন্ট ইউনিটের এজিএম অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২২, ১৭:৫৩

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর ইউনিটের বার্ষিক সাধারণ সভা (এজিএম) -২০২২ মেয়াদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় নাটোর রেড ক্রিসেন্টে ইউনিটের নিজস্ব কার্যালয়ে জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভার কাজ শুরু করা হয়।

রেড ক্রিসেন্ট নাটোর ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সাজেদুর রহমান খানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট নাটোর ইউনিটের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ শরিফুল ইসলাম রমজান, কার্যনির্বাহী সদস্য ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলীসহ ইউনিট আজীবন ও বার্ষিক সদস্য এবং যুব সদস্যবৃন্দ।

ইউনিট অফিসার আক্তার হোসেন মিঠুর সঞ্চালনায় ইউনিটের ২০২১ সালের কার্যবিবরণী, অডিট রিপোর্ট, ২০২২ সালের আয়-ব্যয় ও বার্ষিক প্রতিবেদন এবং ২০২৩ সালের সম্ভব্য বাজেট পেশ করেন ইউনিট সেক্রেটারী মোঃ জালাল উদ্দিন। সভায় উপস্থিত আজীবন ও বার্ষিক সদস্যবৃন্দ সর্বসম্মতিক্রমে তা অনুমোদন করেন।

সভার দ্বিতীয় অধিবেশনে ২০২৩-২০২৫ মেয়াদে ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার ইউনিটের আজীবন সদস্য কামাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য ইউনিটের আজীবন সদস্য হেলাল উদ্দিন ও মোছা. তাহেরা বেগম।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন শরিফুল ইসলাম রমজান, সেক্রেটারী মো. জালাল উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, ইসাহাক আলী, মো. মিজানুর রহমান, আলেক উদ্দিন শেখ, শ্যামসুন্দর আগরওয়ালা।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :