শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ঝুঁকিপূর্ণ ভবন পুনঃনির্মাণের দাবি

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ১৮:২৬

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সিডিও ইয়ুথ টিম, উপজেলা জনসংগঠন সমন্বয় কেন্দ্র ও উপজেলার নাগরিক সমাজের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা জনসমন্বয় কমিটির সভাপতি শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিডিও ইয়ুথ টিমের সদস্য হাফিজুর রহমান, গোলাম রব্বানী ও আশিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, হাসপাতালের পুরনো ও দুর্বল ভবনের কারণে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে এমন শঙ্কায় থাকেন চিকিৎসা নিতে আসা রোগীরা।

এছাড়া ভবনের কোথাও না কোথাও পলেস্তার খসে পড়ছে। হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, রোগী ও তাদের সঙ্গে আসা স্বজনদের প্রতি মুহূর্তে ঝুঁকি নিয়ে থাকতে হয়। দ্রুত ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর জন্য দাবি জানান বক্তারা।

এসময় আরো উপস্থিত ছিলেন- সিডিও ইয়ুথ টিমের আহবায়ক কমিটির সদস্য আনিছুর রহমান মিলন, সদর ইউনিটের সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ সভাপতি আব্দুল্লাহ আলমামুন, সাধারণ সম্পাদক মাহফুজ, কাশিমাড়ির ইউনিটের সাধারণ সম্পাদক জিএম ইমরান, সদর ইউনিটের সদস্য মামুন, মাহিন, প্রণবসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :