মির্জাপুরে পুলিশের সোর্স নুরু বাহিনীর অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২৩, ১৯:০০

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সোর্স নুরু মিয়া ও তার বাহিনীর সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ নানা অপকর্মের অভিযোগ পাওয়া গেছে। নিরীহ এলাকাবাসী তার অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেছে।

ভুক্তভোগী এলাকাবাসী তার এবং তার বাহিনীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, টাঙ্গাইলের পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার পাইখার ভাওড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে নুরু মিয়া দীর্ঘ দিন যাবত মির্জাপুর থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করছেন। তিনি এলাকায় মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ পাইখার ভাওড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে আরিফ মিয়া ও তার ছোট ভাই আ. বাছেদ মিয়াসহ কয়েকজনকে নিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন করেন। এই বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে নুরু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। তবে তিনি পুলিসের সোর্স হিসেবে কাজ করেন বলে জানান।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রামকৃষ্ণ দাস বলেন, গত কয়েক দিন যাবত নুরু মিয়াকে নিয়ে তিনি কাজ করছেন না বলে জানান।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, এলাকাবাসী অভিযোগেরভিত্তিতে সরজমিন তদন্ত করা হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেছে। সিনিয়র কর্মকর্তাদের সাথে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ভাওড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেন জানান, নুরু মিয়ার রাগ বেশি। তিনি এলাকার লোকদের পুলিশের ভয় দেখিয়ে হয়রানি করে থাকেন।

ভাওড়া ইউপি চেয়ারম্যান মো. মাসুদুর রহমান জানান, ভুক্তভোগী কেউ আমাকে পুলিশের সোর্স নুরুর অপকর্ম সম্পর্কে জানায়নি। তবে বিছিন্নভাবে তার অপকর্মের কথা শুনেন বলে জানান।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, অভিযেগের কপি হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :