তারেক-জোবায়দার সম্পত্তি ক্রোকের রায়ের প্রতিবাদে যুবদলের মিছিল, পুলিশের বাধা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৩, ১৭:৩২

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী জোবায়দা রহমানের সম্পত্তি আদালতে ক্রোকের রায়ের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল বের করে যুবদল। এ সময় মিছিলে বাধা দেয় পুলিশ।

শনিবার সকালে জেলা যুবদলের সাবেক সভাপতি ফিরোজ মিয়ার নির্দেশে বিক্ষোভ মিছিল করে শহর যুবদল। মিছিলটি পৌর শহরের মুসলিমাবাদ থেকে বের হয়ে তমালতলা মোড় অতিক্রম করে বড় মসজিদ রোডে গেলে পুলিশ বাধা দেয়। পরে সেখানে সমাবেশে বক্তব্য দেন শহর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, সদস্য সচিব জিয়াউল হক জিয়া, গোলাম মোস্তফা, মোহাম্মদ ফিরোজ প্রমুখ।

অপরদিকে তারেক রহমান ও জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের রায়ের প্রতিবাদে জেলা ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। মিছিলটি পৌর শহরের লম্বাগাছ এলাকা থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শফির মিয়ার বাজারে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপি’র ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন।

এ সময় আরও বক্তব্য দেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো.রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান সুমিল, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, পৌর ছাত্রদলের সদস্য সচিব শামীম মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি নূরুল মোমেন আকন্দ কাউসার, সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্ণেল ও সহ-সভাপতি আজাদ সওদাগর, প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকারের আজ্ঞাবহ আদালত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা রায় দিয়েছে। সেই রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে তাদের মালামাল ক্রোকের যে সিদ্ধান্ত দিয়েছে তা অবিলম্বে বাতিলের দাবি জানান বক্তারা।

ঢাকাটাইমস/

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

চাপ দিয়ে প্রকাশ্যে ভোটগ্রহণ, ভিডিও ধারণ করতে গিয়ে হামলায় আহত ১০ সাংবাদিক

রাজবাড়ীতে ভোট দিতে গিয়ে স্ট্রোক করে বৃদ্ধের মৃত্যু

কুমিল্লায় ভোটারদের মাঝে ‘টাকা বিতরণ’ সন্দেহে আটক ১

টঙ্গীতে কারখানা বন্ধ ঘোষণায় শ্রমিক বিক্ষোভ 

বিএনপি হেরে যাওয়ার ভয়ে নির্বাচন বর্জন করেছে: প্রতিমন্ত্রী খালিদ

ভারতে সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী

উপজেলা নির্বাচন: ভোটকেন্দ্র শূন্য, লুডু খেলে সময় পার

উপজেলা নির্বাচন: নোয়াখালীতে জাল ভোট দেওয়ায় দুজনের কারাদণ্ড

উপজেলা নির্বাচন: ভিডিও ধারণ ও ছবি তুলতে বাধা দেওয়ার অভিযোগ এসিল্যান্ডের বিরুদ্ধে

কুমিল্লার দুই উপজেলায় শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :