কখনো বিকিনিতে দেখা যায়নি বলিউডের যেসব নায়িকাকে

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৩, ১২:১৬ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৩, ১১:২৯

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি হিন্দি সিনেমার জগৎ বলিউড। বহু আগে থেকে সেখানকার সিনেমায় বিকিনি পরে নাচ-গান যেন ডালভাত। তবে সেখানকার এমন কয়েকজন নায়িকা আছেন, ক্যারিয়ারের দীর্ঘ সময় পেরোলেও যাদের এখনো বিকিনিতে দেখা যায়নি।

তারা কিন্তু বলিউডে কম জনপ্রিয় নন। বরং অনস্ক্রিন অভিনয়ের মাধ্যমে কোটি কোটি মানুষের মন জয় করেছেন। এই অভিনেত্রীদের মধ্যে অনেকেই আছেন যারা সবসময় তাদের নিজের শর্তে কাজ করেছেন।

এই তালিকার প্রথম নাম টাবু। তার মতো কিছু অভিনেত্রী নিজেরাই সিদ্ধান্ত নিয়েছেন, পর্দায় কখনো বিকিনি পরবেন না। টাবু আজও নিজের সিদ্ধান্তে অটল। টাবুর পাশাপাশি আরও অনেক অভিনেত্রী রয়েছেন যারা অনস্ক্রিনে কখনো বিকিনি পরেননি।

২০১০ সালে সালমান খানের ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেন বিখ্যাত অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। ক্যারিয়ারের এক যুগ পেরোলেও এখনো পর্যন্ত কোনো ছবিতে বিকিনি পরেননি সোনাক্ষী।

‘দ্য ডার্টি পিকচারে’ একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে লাইমলাইটে ছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। ওই ছবিতে শাড়ির সঙ্গে ছোট ব্লাউজে তিনি আবেদনময়ী হিসেবে ধরা দিয়েছেন। তবে অনস্ক্রিনে কখনোই বিকিনি পরেননি অভিনেত্রী।

প্রায় তিন দশক ধরে বলিউডে অভিনয় করছেন রানি মুখার্জী। তার স্টারডম কতটা, তা আর নতুন করে বলার কিছু নেই। বহু হিট ছবি রানির দখলে। কাজ করেছেন প্রায় সব তারকা নায়কের সঙ্গে। তবে কখনো কোনো ছবিতে বিকিনি পরেননি এই নায়িকা।

রানির চেয়ে জনপ্রিয়তায় আরও এগিয়ে কাজল। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘বাজিগর’ নায়িকা তারকাখ্যাতিতে এখনো উপরের সারিতে। শাহরুখ খানের সঙ্গে তার জুটি বলিউড ইতিহাসে সেরা। অন্য নায়কদের সঙ্গেও তার হিট ছবি রয়েছে। তবে কখনো বিকিনি পরেননি তিনি।

মুসলিম ধর্মাবলম্বী নায়িকা হুমা কুরেশিও অনস্ক্রিন বিকিনি পরে আসা থেকে নিজেকে দূরে রেখেছেন। অন্যদিকে প্রায় সব ধরনের চরিত্রেই অভিনয় করেছেন শেফালি শাহ। তবে নিজের অভিনয় দিয়ে ভিন্ন অবস্থানে থাকা শেফালিকে কখনো বিকিনিতে দেখা যায়নি।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :