এক ম্যাচেই এমবাপ্পের পাঁচ গোল, বড় ব্যবধানে জয় পিএসজির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ১৩:১৪

ফ্রেঞ্চ কাপে সোমবার রাতের ম্যাচে অপ্রতিরোধ্য ছিলেন পিএসজির ফরাসি তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। ম্যাচে একাই করেছেন পাঁচটি গোল। তাতেই বড় ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জায়ান্ট ক্লাবটি। ষষ্ঠ সারির দল পি দে ক্যাসেলকে ৭-০ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে পিএসজি।

শেষ বত্রিশের খেলায় মাঠে নেমেই প্রতিপক্ষের গোলবারে একের পর এক আক্রমণ চালায় পিএসজি। এরপরও প্রথম গোলের দেখা পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে ২৯ মিনিট পর্যন্ত। এ সময় দলের ও নিজের হয়ে প্রথম গোলটি করেন এমবাপ্পে। চার মিনিট পরে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

বিরতির আগে আসে আরও দুই গোল। দুটি গোলই করেন এমবাপ্পে। তাতেই নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। ম্যাচের ৩৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করার পাঁচ মিনিট পর তৃতীয় গোলের দেখা পান উদীয়মান এই তারকা।

প্রথমার্ধে চার গোলে পিছিয়ে থাকা ক্যাসেল দ্বিতীয়ার্ধেও সুবিধা করতে পারেনি। উল্টো আর খেয়ে বসে আরও তিন গোল। বিরতি থেকে ফেরার ১১ মিনিটের মাথায় পিএসজির জয় পঞ্চম গোলটি করেন কিলিয়ান এমবাপ্পে। আর ৬৪তম মিনিটে ব্যবধান ৬-০ করেন পিএসজির স্প্যানিশ তারকা কার্লোস সোলের।

ম্যাচের শেষ গোলটি করেন এমবাপ্পে। ৭৯তম মিনিটে সোলের দেয়া পাসে নিখুঁত শটে বল জালে পাঠান তিনি। এরপর শেষ পর্যন্ত আর কোনো গোল আসেনি। ফলে ৭-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে স্যামুয়েল গোয়েথালসের শিষ্যরা।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :