ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য উন্মোচন করল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২১

ক্লু-লেস একটি ডাকাতির মামলার রহস্য উদঘাটন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। এই ঘটনায় খোয়া যাওয়া মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে সদর থানা ও কোনাবাড়ী থানার যৌথ অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- মো. বশির, মো. রাজু মোল্লা ও মিজানুর রহমান।

জিএমপি সূত্রে জানা গেছে, ১৯ জানুয়ারি রাত দুইটার দিকে সদর থানার বাঙ্গালগাছ বাজারে মুজিবর রহমান-এর চালের আড়তে ৮/১০ জনের একটি ডাকাত দল নিরাপত্তা প্রহরীকে বেঁধে মারধর করে। পরে আড়তের তালা ভেঙে দুটি নম্বরপ্লেট বিহীন পিকআপে ২৩৩ বস্তা চাল (২৫ ও ৫ কেজির বস্তা, মোট ৯ হাজর ১৫০ কেজি) লুটে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় থানায় মামলা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) রেজওয়ান আহমেদ-এর নেতৃত্বে সদর থানা ও কোনাবাড়ী থানার যৌথ অভিযানে ডাকাতিতে প্রতক্ষ্যভাবে জড়িত বশির নামে ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

তার তথ্যের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতি ও ভুয়াপুর থানা এলাকায় অভিযান চালিয়ে রাজু ও মিজানুরকে ডাকাতির মালামালসহ গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে গ্রেপ্তারকৃতরা জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে আন্তঃজেলা ডাকাত চক্রের সঙ্গে জড়িত। বিভিন্ন জেলায় চাল ও বিভিন্ন মালামাল ডাকাতি করত।

পুলিশ জানিয়েছে, বর্তমানে তাদেরকে ডাকাতির মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলার বাকি আসামিদের শনাক্ত এবং গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :