মাদকের টাকা ভাগাভাগি নিয়ে বন্ধুকে হত্যা, ৫ দিন পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১৫ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৮

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ঝগড়ার জেরে বন্ধুকে হত্যার ৫ দিন পর মাটি খুঁড়ে লাশের সন্ধান পেয়েছে পুলিশ। নিহত ব্যক্তির নাম সোহেল বেপারী (৩০)।

গত ১ ফেব্রুয়ারি নিখোঁজ হন সোহেল বেপারী। পরে খোঁজাখুজি করে না পেয়ে সোমাবার (৫ ফেব্রুয়ারি থানায় ডায়েরি করে নিহতের স্ত্রী। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এর একদিন পরই লাশ উদ্ধার করে পুলিশ।

রবিবার (৫ফেব্রুয়ারি) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। এরা হলেন, শাহাদাত হোসেন (৩০), জাকির হোসেন (৪২) নামে দুইজনকে আটক করেছে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার দোকানঘর এলাকার ফজলু বেপারীর ছেলে সোহেল বেপারী (৩০) গত (১ ফেব্রুয়ারি) নিখোঁজ হয়। পরে তার স্ত্রী জোসনা বেগম রবিববার (৫ ফেব্রুয়ারি) চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করে। পরে পুলিশ তদন্তের এক পর্যায়ে দ্রুত তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলের বন্ধু শাহাদাত হোসেনকে (৩০) আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রবিবার (৫ ফেব্রুয়ারি) শেষ বিকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের বাইক্কার বাগানের পাশ থেকে পুঁতে রাখা সোহেলের লাশ নিবার্হী ম্যাজিস্ট্রেট আজিজুন নাহারের উপস্থিতিতে উত্তোলন করা হয়।

পুলিশ জানায়, আটক শাহাদাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে শাহাদাত হোসেন, জাকির হোসেন (৪২), কাদের (২৬) ও কাউসার সোহেলের সঙ্গে মাদক কেনাবেচাকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে সকদিরামপুর বাইক্কার বাগানের সোহেলকে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে সকদিরামপুর বড় পাটোয়ারী বাড়ির পেছনে জঙ্গলের পাশে ড্রেনের মধ্যে মাটি খুঁড়ে নিহত সোহেলের লাশ মাটির নিচে চাপা দিয়ে চলে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: মান্নান জানান, চাঁদপুর সদর থানায় নিহত সোহেলের স্ত্রীর জিডির প্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলে বন্ধু শাহাদাতকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে চাঁদপুর মডেল ও ফরিদগঞ্জ থানা পুলিশ সোহেলে লাশ উদ্ধার করতে সক্ষম হন। এছাড়া এই ঘটনায় শাহাদাত ছাড়াও জাকির নামে আরো একজনকে আটক করা হয়।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :