ধর্ষণের ভিডিও দেখিয়ে ৪ বছর ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩২ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৫

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেন স্থানীয় এক যুবলীগ নেতা। পরে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চার বছরে ধরে বিভিন্ন সময় ধর্ষণ করেন তিনি। এ ঘটনায় সোমবার ভুক্তভোগী গৃহবধূ অভিযুক্ত ওয়ার্ড যুবলীগ নেতা দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মামলা করেন। রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে ফেনীর আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর এলাকার। গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা দেলোয়ার হোসেন (৩০) উত্তর আলীপুর এলাকায় ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

মাতুভূঞা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ঘটনাটি ভুক্তভোগীর পরিবার তাকে জানিয়েছেন। সত্যতা পাওয়া গেলে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বছর চারেক আগে দেলোয়ার হোসেন প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেন। তিনি কৌশলে ওই ঘটনার ভিডিও ধারণ করেন। ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া ও দুই সন্তানসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে ৪ বছর ধরে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করে আসছিলেন দেলোয়ার। দুই সন্তানের কথা চিন্তা করে ওই গৃহবধূ বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন। নানা অজুহাতে বেশ কয়েকবার ওই যুবলীগ নেতা গৃহবধূকে মারধরও করেন। দুই মাস আগে গৃহবধূর স্বামী দেশে ফিরে আসেন। স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন গৃহবধূ। কিন্তু স্বামী দেশে আসার পরও যুবলীগ নেতার উৎপাত কমেনি।

বাধ্য হয়ে স্বামীর কাছে বিষয়টি জানান তিনি। স্বামীর সঙ্গে পরামর্শ করে বিষয়টি স্থানীয় মাতুভূঞা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকেও অবহিত করেন। গৃহবধূর স্বামী যুবলীগ নেতা দেলোয়ারকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকতে অনুরোধ করেন। কিন্তু এতে দেলোয়ার আরও ক্ষুব্ধ হন।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম ধর্ষণের ঘটনায় দেলোয়ার হোসেনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। আসামিকে আজ মঙ্গলবার দুপুরে ফেনীর আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :