বগুড়ায় ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা, দুই ভাই গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৭

বগুড়ার দুপচাঁচিয়ায় ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণার অভিযোগে দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার রাতে দুপচাঁচিয়া পৌর শহরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার দুই ভাই হলেন, গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী গ্রামের সুকুমার চন্দ্র শীলের ছেলে সঞ্জয় চন্দ্র শীল (২৫) ও বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর গ্রামের সন্তোষ কুমার শীলের ছেলে শয়ন কুমার শীল (২১)। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

বিষয়টি নিশ্চিত করে দুপচাঁচিয়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গ্রেপ্তার সঞ্জয় নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে পরিচয় দিয়ে তার মামাতো ভাই শয়নকে সঙ্গে নিয়ে দুপচাঁচিয়া পৌর শহরের সিও অফিস বাসস্ট্যান্ডে যানবাহন তল্লাশি করছিলেন। তিনি নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অজয় দেবনাথ (মাদক ও তামাক নিয়ন্ত্রণ সেল) পরিচয় দেন।

একপর্যায়ে বিভিন্ন ফলের দোকান তল্লাশির সময় তার সঙ্গে পুলিশ না থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে সঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করলে অজয় দেবনাথ নামের ভুয়া ভিজিটিং কার্ড বের করে দেন। কার্ড দেখে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ওসি আবুল কালাম আজাদ আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সঞ্জয় জানিয়েছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার জন্য তারা যানবাহন তল্লাশি করছিলেন। সঞ্জয় নিজেকে পল্লি চিকিৎসক বলে আমাদের জানিয়েছে। পরে তাদের বিরুদ্ধে রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে দুপচাঁচিয়ায় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোসাদ্দেক আলী বাদী হয়ে প্রতারণা মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :