তৃতীয় স্বামীর বিরুদ্ধে শ্রাবন্তীর মামলা স্থগিত, আদালতে মুখ পুড়ল নায়িকার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০২৩, ১১:১৯ | প্রকাশিত : ১৫ মার্চ ২০২৩, ১১:১৬

বিতর্ক আর শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। ওপার বাংলার এই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সবসময়। তিন নম্বর বিয়েও ভেঙেছে, ছাদ আলাদা হলেও কাগজে-কলমে এখনো স্বামী-স্ত্রী শ্রাবন্তী ও রোশন সিং। তাদের ডিভোর্সের মামলা আদালতে বিচারাধীন।

তবে ডিভোর্সের পাশাপাশি রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও করেছিলেন শ্রাবন্তী। ২০২১ সালের সেপ্টেম্বরে সেই খবর প্রকাশ্যে এসেছিল। এবার সেই মামলায় এলো নয়া মোড়।

ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ নম্বর ধারায় রোশন সিং-এর বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন শ্রাবন্তী। সেই মামলায় আপাতত স্থগিতাদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার আলীপুর আদালতের তরফ থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে।

শুধু তাই নয়, মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রী শ্রাবন্তীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশন সিং, সেই মামলা জারি থাকবে। স্বভাবতই আদলতে মুখ পুড়ল অভিনেত্রীর।

রোশনের আইনজীবী গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোষের মামলায় স্টে অর্ডার দিয়েছেন আদালত। এই রায়ে খানিক স্বস্তিতে রোশন। আদলতের রায়ে খুশি তিনি। তবে কোনো প্রতিক্রিয়া দেননি শ্রাবন্তী।

কিন্তু তৃতীয় স্বামী রোশন সিং-এর কাছে মাসে কত টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী? অঙ্কটা চমকে দেওয়া মতো। প্রতি মাসে ৭ লাখ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী। এ কথা জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল।

এর আগে শ্রাবন্তীর বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগরে দিয়েছিলেন রোশন। এক সাক্ষাৎকারে তিনি আক্ষেপের সুরে বলেন, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি ঘনিষ্ঠ মহলে বলে বেড়াচ্ছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’।

রোশনের কথায়, শ্রাবন্তী নিজে সরাসরি এ কথা তাকে না বললেও যাদের মুখে তিনি এ কথা শুনেছেন তারা সবাই শ্রাবন্তীর বিশ্বস্ত বন্ধু। শ্রাবন্তী নাকি এমনও অভিযোগ করেছেন, রোশন তার এক কোটি টাকা গায়েব করে দিয়েছেন।

রোশনের সঙ্গে সংসার ভাঙার পর একই আবাসনের ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তা নিয়ে বরাবারই মুখে কুলুপ এঁটে থেকেছেন শ্রাবন্তী। আপতত জিম ট্রেনারের সঙ্গে শ্রাবন্তীর রসায়ন নিয়ে চর্চা টলিপাড়ার অলিতেগলিতে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :