টঙ্গীতে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবলীগ নেতা আটক

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২৩, ১৯:৪৪

গাজীপুরের টঙ্গীতে এক প্রবাসীর স্ত্রীকে (৩৩) শ্লীলতাহানির অভিযোগে টঙ্গী থানা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক মহর আলী মৃধাকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে বনমালা এলাকা থেকে তাকে আটক করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রী ওই নারী দীর্ঘদিন যাবত বনমালা টিভিএস রোডে বসবাস করে আসছেন। কিছুদিন পূর্বে তিনি ওই এলাকায় জমি কিনে বাড়ির কাজ শুরু করেন। এরপর থেকে নির্মাণাধীন বাড়িতে গিয়ে মহর আলী মৃধা, স্বপন মৃধা, আব্বাস মৃধা, রাজু, শাকিল, শাকিল-২ প্রায়ই গিয়ে মোটা অংকে চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ওই সংঘবদ্ধ চক্রটি সোমবার (১২ মার্চ) দুপুরে তার বাসায় জোরপূর্বক প্রবেশ করে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে নেয়। এতে বাধা দিলে সন্ত্রাসীরা তাকে বেধম মারধর করে তার মোবাইল থেকে ব্যক্তিগত ছবি নিয়ে নেয়। একপর্যায়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে এবং তার কাছ থেকে নগদ ৫ লাখ টাকা ও চার ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এসময় সন্ত্রাসীরা তার বাড়ির কাজের ইঞ্জিনিয়ারের সঙ্গে জোরপূর্বক ভিডিও করে ও ছবি উঠিয়ে নেয় এবং সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ধারণকৃত ভিডিও এবং ছবি ছেড়ে দেয়। তাদের এসব অপকর্ম কাউকে জানালে তাকে প্রাণে মেরে লাশ টুকরো টুকরো করে গুম করার হুমকি প্রদান করে। এঘটনায় ভূক্তভোগী ওই নারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। বিকালে মহর মৃধাকে আটক করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :