রণবীর আপাতত ‘বাদ’, শাহরুখ-সালমানকে নিয়ে নতুন প্রজেক্ট বানসালির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ১২:০৯

বলিউডের নামি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তার অফিসে একসঙ্গে এখন অনেক কিছুর জট পাকাচ্ছে। কানাঘুষা শোনা যাচ্ছে, বানসালি এতদিন ধরে যে ছবিটি বানানোর কথা ভাবছিলেন রণবীর সিংকে নিয়ে, সেই প্রজেক্ট আপাতত নাকি বাদ দিয়েছেন।

১৯৫২ সালে মুক্তি পেয়েছিল মীনা কুমারী অভিনীত ক্লাসিক ছবি ‘বাইজু বাওরা’। সেটিরই রিমেক করার কথা প্রথমে ভাবছিলেন সঞ্জয় লীলা বানসালি। ছবির মুখ্য ভূমিকায় রণবীর সিংকে দেখা যাবে- এমনটাই কথা ছিল। কিন্তু শোনা যাচ্ছে, আপাতত সেই ভাবনা বাদ দিয়েছেন বানসালি।

বরং বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক নতুন খবর। বানসালি নাকি শাহরুখ খানের সঙ্গে একটি নতুন প্রজেক্টে কাজ করতে চলেছেন। তার একটি নতুন গল্প মাথায় এসেছে। হয় তিনি শাহরুখের সঙ্গে সেই ছবিটি বানাবেন এখন, নইলে সালমান খানের সঙ্গে ‘ইনশাআল্লাহ’ ছবির কাজ শুরু করবেন।

শোনা যাচ্ছে, বলিউডের এখন যা পরিস্থিতি, যে ক্রাইসিসের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা ইন্ডাস্ট্রি- সেখানে দাঁড়িয়ে এখন ‘বাইজু বাওরা’র জন্য নাকি অত ফান্ড পাওয়া যাচ্ছে না, যতটা এই ছবির জন্য দরকার। এই ছবিতে টাকা ঢালার জন্য এখন কোনো প্রযোজক বা স্টুডিওকে পাওয়া যাচ্ছে না বলেই খবর।

তবে বানসালি নাকি এই প্রজেক্টের জন্য অনেক খেটেছেন। ফলে এই সিদ্ধান্ত নেওয়া যে তার জন্য কঠিন ছিল, সেটা বলার অপেক্ষা রাখে না।

অনুমান করা হচ্ছে যে, আগামীতে শিগগিরই শাহরুখ খান এবং সালমান খানের সঙ্গে হাত মেলাতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি, তা কেবল নতুন ছবির জন্য। আবার একটি দুর্দান্ত গল্প উঠে আসতে পারে পরিচালকের হাত ধরে, যেমনটা আগে হয়েছে বহুবার।

(ঢাকাটাইমস/২১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :