কাজী পরিচয়ে ভুয়া কাবিনে বিয়ে পড়াতেন তিনি, ৬ মাসের জেল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১৪:২৪

কাজী পরিচয়ে দীর্ঘদিন ধরে অপ্রাপ্তবয়স্ক ছেলে-মেয়েদের ভুয়া কাবিনের মাধ্যমে বিয়ে দিয়ে আসছিলেন মো. মামুনুর রশিদ। প্রতারণামূলক এসব বিয়ে সম্পন্ন করে বর-কনের কাছ থেকে হাতিয়ে নিতেন মোটা অংকের টাকা।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পৌর বিপণী মার্কেটে অভিযান চালিয়ে বাল্যবিয়ে পড়ানোর সময় তাকে র‌্যাব হাতেনাতে গ্রেপ্তার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

সাজাপ্রাপ্ত মো. মামুনুর রশিদ মানিকগঞ্জ সদর উপজেলার বারাহিরচর গ্রামের মো. আবেদ আলীর ছেলে।

লে. কমান্ডার আরিফ হোসেন জানান, সাজাপ্রাপ্ত আসামি মামুনুর রশিদ কাজী না হয়েও দীর্ঘদিন ধরে অপ্রাপ্তবয়স্ক ছেলে-মেয়েদের ভুয়া কাবিনের মাধ্যমে বিয়ে দিয়ে আসছিলেন। তার বিনিময়ে তিনি মোটা অংকের টাকাও নিতেন। কাজি বাল্যবিয়ে পড়াচ্ছেন, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল পৌর বিপণী মার্কেটের তৃতীয় তলায় অ্যাডভোকেট মো. মনির হোসেনের চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজোয়ানা কবির ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মামুনুর রশিদকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। তাকে মানিকগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :