সাউথইস্ট ব্যাংকের ৮ টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১৯:৪৩

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারা অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ৮ টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে সাউথইস্ট ব্যাংক।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দ্বায়িত্ব) নুরুদ্দিন মো. সাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে একযোগে ৮ টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা এবং ৮টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীরাও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

আউটলেটগুলো হলো- আবু তাহের মেটাল ওয়ার্কস্- খাইয়ারা বাজার, ফেনী ,আলিফ এন্টারপ্রাইজ – - রাজা রাস্তার মাথা বাজার, ফটিকছড়ি, চট্টগ্রাম, মেসার্স ফাতেমা ফার্মেসী- গুদারা ঘাট বাজার, চাঁদপুর, মেসার্স সামিয়া কম্পিউটার আইটি, চতুরবাড়ীয়া বাজার, মাগুরা, এন, আর, এস এন্টারপ্রাইজ , ভারড়া বাজার,টাঙ্গাইল, আল আমিন জুয়েলার্স, মিতালি বাজার, লক্ষ্মীপুর,পাল বাউন্ডারী নেট ফ্যাক্টরী ,বাকড়া বাজার, যশোর, ইউনাইটেড ট্রেডিং, বেলাব বাজার, নরসিংদী।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএমের মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

প্রস্তাবিত বাজেটে ইলেকট্রিক যানবাহনকে এড়িয়ে যাওয়া হয়েছে, রিভিউ করার দাবি

‘আদরের গরু বেঁচে মিনিস্টার ফ্রিজ কিনেছি, ফ্রিজ কিনে আবার গরু জিতেছি’

প্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ লভ্যাংশ অনুমোদিত

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের দুটি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ইউনিয়ন ব্যাংকের ‘ডিজিটাল লেনদেনের ব্যবহার ও উপকারিতা’ নিয়ে প্রচারণা

লায়ন্স ক্লাবের এনভায়রনমেন্ট চেয়ারপারসন ও কেবিনেট ইনস্টলেশন কমিটির চেয়ারম্যান নাদিরা বেগম

ফের বাড়ল স্বর্ণের দাম, ভরিতে এবার ১০৭৩ টাকা

ন্যাশনাল ব্যাংকে বাংলা কিউআর কোড সেবার আনুষ্ঠানিক যাত্রা শুরু

সনি আইএমএক্স ৬৮২ ক্যামেরার নতুন স্মার্টফোন বাজারে ছাড়ল ওয়ালটন

এই বিভাগের সব খবর

শিরোনাম :