সশস্ত্র বাহিনীর নয় কর্মকর্তার বদলি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৫:৩৩

সশস্ত্র বাহিনীর দুই কর্মকর্তাকে নিজ বাহিনীতে ফেরত এবং সাত কর্মকর্তাকে নতুন দায়িত্ব দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)-এর ডিন কমডোর মো. শরিফ উদ্দিন ভূঁইয়াকে বদলি করে সশস্ত্র বাহিনী বিভাগে ফেরত নেওয়া হয়েছে। তার জায়গায় নতুন দায়িত্ব দেওয়া হয়েছে কমডোর সৈয়দ মিসবাহকে। নৌবাহিনীর এই কর্মকর্তা চাকরি প্রেষণে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া পৃথক প্রজ্ঞাপনে মেজর মোহাম্মদ এনামুর রহমান ভূঁইয়াকে বাংলাদেশ ই পাসপোর্ট ও স্বয়ক্রিয় বর্ডার নিয়ন্ত্রন ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক করা হয়েছে। তার চাকরি সুরক্ষাসেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

তাছাড়া চট্টগ্রাম মেরিন ফিশারিজ একাডেমির ইনস্ট্রাক্টর (নেভাল আর্কিটেক্ট) লে. কমান্ডার আক্তারুজ্জামান নৌবাহিনীতে ফেরত গেছেন। তার জায়গায় নতুন দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার মো. ইব্রাহিম হোসেন ইমন। এছাড়া বরিশাল মেরিন একাডেমির নটিক্যাল ইনস্ট্রাক্টরের দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার মোহা. মিলটন কবির, রংপুর মেরিন একাডেমির নটিক্যাল ইনস্ট্রাক্টরের দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার মো. সাজ্জাদ হোসেন, রংপুর মেরিন একাডেমির ইঞ্জিনিয়ারিং ইনস্ট্রাক্টরের দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার উত্থান এডওয়ার্ড এবং বরিশাল মেরিন একাডেমির ইঞ্জিনিয়ারিং ইনস্ট্রাক্টরের দায়িত্ব পেয়েছেন লে. কমান্ডার কাজী সাদিকুজ্জামান পিয়াস। নৌবাহিনীর এই কর্মকর্তাদের চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

ঢাকাটাইমস/৩০মার্চ/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :