মধ্যরাতে সাবেক এমপি গিয়াসের বাড়িতে ডিবির অভিযান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ১২:৫০

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার দিনগত রাত ১২টার দিকে গিয়াসউদ্দিনের সিদ্ধিরগঞ্জ বাজারস্থ বাসভবন 'মুক্তিযোদ্ধা নিবাসে' এ অভিযান চালানো হয়। তবে এসময় কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বাক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টায় চারটি মাইক্রোবাসযোগে ডিবি পুলিশ তার সিদ্ধিরগঞ্জের বাড়িতে হানা দেয়। শুরুতেই তারা কয়েকটি সিসি ক্যামেরা ভাঙচুর করে। এরপর তারা বাড়ির গেটে একের পর এক ধাক্কা দিয়ে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

তিনি বলেন, তার বিরুদ্ধে থানার বর্তমানে কোন ওয়ারেন্ট বা মামলা নেই। মূলত শনিবার জেলা বিএনপির কর্মসূচিকে বাধাগ্রস্ত করার জন্য ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করেছে। তবে এভাবে আমাদের যতোই ভয় দেখাক যেকোনো মূল্যে আমরা আমাদের কর্মসূচি সফলভাবে পালন করব।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, গিয়াসউদ্দিনে বাড়িতে অভিযানের বিষয়ে আমার কিছু জানা নেই। হয়তো ডিবি পুলিশ অভিযান করে থাকতে পারে। তবে অভিযানে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কেউ ছিল না।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে যেন কোনো ধরনের নাশকতা সৃষ্টি না হয় তার জন্য ডিবি পুলিশ স্বাভাবিকভাবেই এ কাজ করেছে। কাউকে হয়রানি করার জন্য নয়।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :