‘আ.লীগের প্রতিটি উন্নয়নে দুর্নীতি রয়েছে’

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ২২:৪৯

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘আওয়ামী লীগের প্রতিটি উন্নয়ন কাজে দুর্নীতি রয়েছে। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে পুলিশ বাহিনী না থাকলে আওয়ামী লীগ ভোট কেন্দ্রের কাছেও যেতে পারত না। ২০১৮ সালে নৈরাজ্য করা আওয়ামী লীগের সন্ত্রাসীদের তালিকা করে আগামী ভোটের আগে প্রশাসনকে দিতে হবে।’

শনিবার বিকাল ৩টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিদ্যুৎ, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, লাগামহীন মূল্যবৃদ্ধি ও খালেদা জিয়াসহ সকল কারাবন্দির মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নোয়াখালী জেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, আমরা আশা করি- আইন শৃঙ্খলা বাহিনী অতীতে যেসব ভুল করেছে তার আর করবে না। সারাদেশের মানুষের মধ্যে একটি প্রশ্ন রয়েছে, যে জনগণের প্রতিপক্ষ কে আওয়ামী লীগ নাকি আইন শৃঙ্খলা বাহিনী, সবাই বলে আইন শৃঙ্খলা বাহিনী, কিন্তু আমরা বলব প্রতিপক্ষ আওয়ামী লীগ। কারণ আওয়ামী লীগ ভোট চুরি করতে গেলে আইন শৃঙ্খলা বাহিনীকে নিয়ে যায়।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান।

বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম নিয়ে সমালোচনা করেন। রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির জন্যও তারা সরকারকে দায়ি করেন।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :