হাই-স্কোরিং ম্যাচে লিটনবিহীন কেকেআরের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৩, ১৪:৫০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরে শুক্রবার রাতের ম্যাচে ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ২৩ রানে হেরেছে লিটনবিহীন কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৪ উইকেটে ২২৮ রান তুলে হায়দরাবাদ। জবাবে খেলতে নেমে ২০৫ রানে থামে কলকাতার ইনিংস।

ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে টস জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করার আমন্ত্রণ জানান কলকাতার দলনেতা নীতিশ রানা। টস হেরে ব্যাট করতে নেমে মায়াঙ্ক আগারওয়াল ও মানিশ পান্ডে ব্যক্তিগত ৯ রান করে সাজঘরের পথ ধরেন।

পরের উইকেটে ব্যাট করতে নেমে ওপেনার হ্যারি ব্রুকসের সঙ্গে জুটি গড়ে কলকাতার বোলারদের শাসন করতে থাকেন দলনেতা এইডেন মারক্রাম। মাত্র ২৫ বলে ফিফটি পূরণের পর ব্যক্তিগত ৫০ রানে সাজঘরের পথ ধরেন মারক্রাম। ১৭ বলে ৩২ রান করেন অভিষেক শর্মা।

এদিকে আপনতালেই খেলতে থাকেন হ্যারি ব্রুকস। শেষ পর্যন্ত অপরাজিত থেকে আইপিএল ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি তুলে নেন এই ইংলিশ তারকা। অপরাজিত থাকেন ১০০ রানে। মাত্র ৫৫ বলে খেলা তার এই ইনিংসটি ১২টি চার ও তিনটি ছয়ে সাজানো। এদিকে ৬ বলে ১৬ রানে অপরাজিত থাকেন হেনরিখ ক্লাসেন।

হাই-স্কোরিং ম্যাচে রান তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতা নাইট রাইডার্সের। শূন্যরানে ওপেনার রহমানুল্লাহ গুরবাজ, ১০ রানে ভেঙ্কাটেশ আয়ার ও শূন্যরানে সুনিল নারিন আউট হন। নারায়ন জগদ্বিশনের ব্যাট থেকে আসে ৩৬ রান। আর ৩ রানে ফেরেন আন্দ্রে রাসেল।

এরপর লড়াই চালিয়ে যান নীতিশ রানা ও রিংকু সিং। দুজনই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। ৭৫ রানে আউট হন রান। রিংকু সিং অপরাজিত থাকেন ৩১ বলে ৫৮ রানে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :