নিজ নিজ ম্যাচে জিতল ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৩, ১৫:২৪ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৩, ১৫:২৩

লাতিন আমেরিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপে নিজ নিজ ম্যাচে শুক্রবার রাতে মাঠে নামে ফুটবলবিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল আর্জেন্টিনা ও ব্রাজিল। নিজেদের ম্যাচে জিতেছে উভয় দলই। প্যারাগুয়ের বিপক্ষে ৩-২ গোল ব্যবধানে ব্রাজিল ও ভেনেজুয়েলাকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা।

চিলিতে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার রাত ১টায় প্যারাগুয়ের বিপক্ষে খেলতে নেমে একক আধিপত্য বিস্তার করে ব্রাজিল। ম্যাচের শুরু থেকেই চালায় একের পর এক আক্রমণ। কিন্তু উল্টো ১৯তম মিনিটে গোল খেয়ে বসে। তবে চার মিনিট পরেই সমতায় ফেরে সেলেসাওরা।

ম্যাচের ২৩তম মিনিটে গোমেজের আত্মঘাতী গোলে ব্যবধান দাঁড়ায় ১-১। আর ম্যাচের ৪২তম মিনিটে রায়ান ভিটোরের গোলে লিড নেয় শক্তিশালী ব্রাজিল।

দ্বিতীয়ার্ধের খেলায় খেলায় গতি বাড়ায় দুদল। দুদলই দ্বিতীয়ার্ধে একটি করে গোলের দেখা পেয়েছে। ম্যাচের ৭৯তম মিনিটে গোল করে ব্রাজিলকে ৩-১ ব্যবধানে এগিয়ে নেন গুস্তাবো। আর যোগ করা সময়ে ব্যবধান কমিয়েছে প্যারাগুয়ে। দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন অ্যাগুয়ায়ো।

এদিকে দিনের আরেক ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে খেলতে নামে লিওনেল মেসির আর্জেন্টিনা। ১৭তম মিনিটে সান্তিয়াগো লোপেজের গোলে এগিয়ে যায় আলবিসেলেস্তেরা। ম্যাচের ২৪তম মিনিটে রেইনোসোর করা গোলে সমতায় ফেরে ভেনেজুয়েলা। আর প্রথমার্ধের যোগ করা সময়ে নিজের করা দ্বিতীয় গোলের মাধ্যমে আর্জেন্টিনাকে ২-১ ব্যবধানে এগিয়ে নেন লোপেজ। শেষ পর্যন্ত এই লিড ধরে রেখে জয় নিশ্চিত করে আর্জেন্টিনার যুবারা।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :