আন্দোলনে হতাহত যুবদল-ছাত্রদল নেতাকর্মীদের মাঝে বিএনপির ঈদ উপহার

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৩, ১৯:৫৭

বিগত আন্দোলনে নিহত ও আহত হওয়া যুবদল এবং ছাত্রদল নেতাকর্মীদের পরিবারে নগদ অর্থ ও উপহারসামগ্রী পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এতে স্বজনহারা পরিবারগুলোতে ঈদ আনন্দ সৃষ্টি হয়েছে।

শুক্রবার বিকালে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ বিএনপি কার্যালয়ে কেন্দ্রীয় যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতারা এই ঈদ উপহার দেন।

নিহত ও আহত যুবদল নেতাকর্মীরা হলেন- নিহত গফরগাঁও পৌর যুবদল নেতা শাকিল আহম্মেদ এবং আহত হয়ে পঙ্গুত্ববরণ করা খাইরুল ইসলাম। এ সময় নিহত শাকিলের মা এবং পঙ্গুত্ববরণ করা খাইরুল ইসলাম নিজে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী গ্রহণ করেন।

দ্বায়িত্বপ্রাপ্তদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক, সহ-সাধারণ সম্পাদক হাসান আল মামুন লিমন, বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক সুজাদ্দৌল্লাহ সুজা, সহ-সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন চয়ন, সহ-প্রচার সম্পাদক আশরাফুল আলম লিংকন, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু সাঈদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ময়মনসিংহ মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম খান রাজু, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানাসহ যুবদলের নেতাকর্মীরা।

এছাড়াও একই ইস্যুতে এদিন গফরগাঁওয়ের নিহত ছাত্রদল নেতা ইবনে আজাদ কমল, আহত ছাত্রনেতা অলিউল্লাহ খন্দকার, ময়মনসিংহ সদরের শরীফ মোল্লা ও মেহেদী হাসানের পরিবারে নগদ অর্থ এবং উপহার সামগ্রী পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। কেন্দ্রীয় ছাত্রদলের দ্বায়িত্বপ্রাপ্ত সহ-সভাপতি রোকনুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক তানভীর আল হাদী, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানা, সাধারণ সম্পাদক দাঈদ রায়হান নিহত ও আহত এই চার ছাত্রনেতাদের বাড়িতে গিয়ে এই উপহার সামগ্রী পৌঁছে দেন। এ সময় তারা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :