কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২৩, ০৮:৪৫

চাঁপাইনবাবগঞ্জে দুই কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বে মো. ফাহাদ (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার রেহাইচর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

নিহত ফাহাদ ফুলকুড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও জেলা শহরের মসজিদপাড়া মহল্লার মনিরুল ইসলামের ছেলে। একই ঘটনায় মিস্ত্রিপাড়া মহল্লার আশরাফুল ইসলামের ছেলে মো. ইমন (১৭) আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের বন্ধু, স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের মসজিদপাড়া ও সদর উপজেলার বারোঘরিয়ার দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে পূর্বশত্রুতা ছিল। এরই সূত্র ধরে রবিবার সন্ধ্যার পর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর নিচে ফুচকার দোকানে চেয়ারে বসাকে কেন্দ্র করে মারামারি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে কিশোরেরা। এসময় টিপ-চাকু দিয়ে বারঘোরিয়া এলাকার গ্যাং এর সদস্যরা ফাহাদের পিঠে আঘাত করলে গুরুতর আহত হয় সে। এ ঘটনায় ফাহাদের অপর বন্ধু ইমনও আহত হয়।

আহত ইমন জানায়, অপর কিশোর গ্যাংয়ের সদস্য মেরাজ, রাহাতসহ ৮ থেকে ১০ জন তাদের উপর হামলা করে। পরে স্থানীয়রা ও নিহত ফাহাদের বন্ধুরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্বার ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এছাড়াও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আহত ইমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত ফাহাদের বন্ধু ও প্রত্যক্ষদর্শী রায়হান ও নিসান জানায়, আগে থেকেই দুই গ্রুপের মধ্যে ঝামেলা ছিল। এ নিয়ে হাতাহাতিও হয়েছে। এমন সময়ই হঠাৎ করে অপরপক্ষ টিপ চাকু বের করে মেরে পালিয়ে যায়। তাকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যুবরণ করে। তবে কী নিয়ে ঝামেলা তা জানা নেই।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা বলেন, গতকালও তাদের মধ্যে একটা ঝামেলা হয়েছে। এ নিয়ে আজ আবারও হাতাহাতি হয়। এক পর্যায়ে ছুরি মেরে দেয়। দুই কিশোর গ্যাংয়েরই ১০ থেকে ১২ জন করে মারামারিতে অংশ নিয়েছিল।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাজির আহমেদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণে ফাহাদের মৃত্যু হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আরেকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘ছুরিকাঘাতে এক কিশোর নিহত হয়েছে। মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস২৪এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :