কিশোরগঞ্জে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়া সেই সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২৩, ১২:১৭

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়া সেই সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামের বাসিন্দা। তাকে আজ মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে ।

সোমবার গভীর রাতে ভৈরব থানার ওসি মাকছুদুল আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম উপজেলার শ্রীনগর গ্রামের একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, একটি নারী নির্যাতন মামলায় সাদ্দাম হোসেনের দেড় বছরের সাজা হয় ছয়মাস আগে কিশোরগঞ্জ আদালতে। এই মামলায় তিনি পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। গ্রেপ্তারি পরোয়ানা অনুযায়ী ভৈরব থানা পুলিশ গত রবিবার গভীর রাত আড়াইটায় উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামে তার নিজ বাড়িতে তাকে পেয়ে হাতে হ্যান্ডকাপ লাগাতে গেলে পরিবারের ৭/৮ জন সদস্য পুলিশকে বাধা প্রদান করে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করে। এসময় পুলিশ পরিচয় দিলেও তারা পুলিশের কাছ থেকে আসামিকে ছিনিয়ে নিয়ে তাদের ওপর আক্রমণ চালায়। এতে তিন পুলিশ আহত হয়। ঘটনার সময় পরিবারের সদস্যদের বাধার মুখে আসামি সাদ্দাম পালিয়ে যেতে সক্ষম হয়। আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় আসামি সাদ্দামের মা নাদিরা বেগম (৫৩), বোন সাহিদা বেগম (২৫) ও আঁখি বেগম (১৮) তিন নারীকে আটক করে।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকছুদুল আলম জানান, পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়া সাজাপ্রাপ্ত আসামিকে সোমবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আজ সকালে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :