বিরোধী দলের ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকার আহ্বান আইনমন্ত্রীর

আখাউড়া (ব্রাহ্মণআাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মে ২০২৩, ১৬:১০ | প্রকাশিত : ০২ মে ২০২৩, ১৬:০১

বাংলাদেশকে ধবংস করার জন্য দু-তিনটি রাজনৈতিক দল খুব চেষ্টা করছে। তাদের ষড়যন্ত্র থেকে দলের সকল নেতাকর্মী সমর্থকদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেস আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক।

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) নির্বাচনি এলাকার জনগণের সঙ্গে এক পথসভায় তিনি এসব কথা বলেন। আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা হয়।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আপনারা আমার সঙ্গে কাজ করবেন এটাই আমার বিশ্বাস। তিনি বলেন, একমাত্র শেখ হাসিনার আমলেই দেশের উন্নয়ন হয়।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনকে গৃহ দিচ্ছেন। আপনারা শেখ হাসিনার হাতকে শক্ত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। তাহলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :