স্ত্রীর অন্তঃসত্ত্বার খবর নিয়েও ‘লুকোচুরি’ রোশানের

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ মে ২০২৩, ১২:১৬ | প্রকাশিত : ১৩ মে ২০২৩, ১১:০৪

দীর্ঘদিন চুটিয়ে প্রেম এবং গোপনে করা বিয়ের বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এনেছেন নবাগত চিত্রনায়ক জিয়াউল রোশান। তার স্ত্রীর নাম তাহসিন এশা। তিন বছর আগে বিয়ে করেছেন তারা। তবে এতদিন এ খবর প্রকাশ্যে আসেনি। সম্প্রতি সীমিত পরিসরে আয়োজনে করে এ খবর সামনে এনেছেন রোশান।

সেসময় অনেকেই আন্দাজ করতে পেরেছেন যে, এশা অন্তঃসত্ত্বা। প্রথম সন্তানের বাবা হতে চলেছেন রোশান। এ নিয়ে এরই মধ্যে বিভিন্ন সংবাদমাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। সেগুলোতে বলা হয়েছে রোশানের স্ত্রী এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। এ কারণেই সন্তান জন্মের আগে তড়িঘড়ি করে বিয়ের কথা প্রকাশ্যে আনতে চেয়েছেন তারা।

তবে এ বিয়ে নিয়ে তিন বছর লুকোচুরির মতো স্ত্রীর অন্তঃসত্ত্বার বিষয়েও একই কৌশল অবলম্বন করছেন রোশান। তিনি বলছেন, ‘আমি তো অফিশিয়ালি কিছু জানাইনি। আমার লাইফে যা কিছু হয় সবই অফিশিয়ালি জানিয়ে দেই। কিছু যদি ঘটেও তাহলে সেটা আমি জানাব।’

প্রকাশিত সংবাদের ব্যাপারে তিনি বলেন, ‘যারা নিউজ করেছে তারা আমার সঙ্গে কোনো যোগাযোগ না করেই করেছে। আমি এখনো কোনো কিছু দেখিনি। আমি এ বিষয়ে কখনো অফিশিয়ালি কিছুই জানাইনি।’

২০২০ সালের ১১ জুন এশার সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় রোশানের। এ কথা সেই সময় অনেকে জানলেও জনসম্মুখে আনেননি বলে জানান অভিনেতা। এর প্রায় তিন বছর পর গত ৬ মে সোশ্যাল মিডিয়া ফেসুবক ভেরিফায়েড পেজের মাধ্যমে বিয়ের কথা প্রকাশ্যে আনেন তিনি।

রোশান এ ব্যাপারে বলেন, ‘আমার বিয়ের খবর যখন সময় হয়েছে আমি জানিয়েছি। আমার যখন সন্তান হবে, সেটিও আমি অবশ্যই জানাব। বিকজ, আই লাভ মাই ওয়াইফ। আমরা একসঙ্গে ছিলাম, আছি এবং থাকব। আমাদের লাইফে যদি কোনো পরিবর্তন ঘটে, বা কিছু যোজন-বিয়োজন হয় সেটা অবশ্যই সবাইকে জানাব আমি।’

২০২০ সালের ১১ জুন বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রোশান। বিয়ের ব্যাপারটি এতদিন গোপন রাখার কারণ হিসেবে তিনি জানান, পাবলিকলি জানাইনি। কারণ শ্বশুর বাড়িতে সবাই সঠিকভাবে বিয়ের বিষয়টি জানতেন না।

কাজের ক্ষেত্রে গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে রোশান অভিনীত দুটি সিনেমা। একটি ‘পাপ’, অন্যটি ‘জ্বীন’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও সৈকত নাসির পরিচালিত ‘পাপ’-এ রোশানের নায়িকা ইয়ামিন হক ববি।

অন্যদিকে, ‘জ্বীন’ও জাজ মাল্টিমিডিয়ার ছবি। এখানে রোশানের সহশিল্পী জান্নাতুন নূর মুন, পূজা চেরি ও আব্দুন নূর সজল। প্রযোজক আবদুল আজিজের গল্পে ও আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন অভিনেতা নাদের চৌধুরী।

(ঢাকাটাইমস/১৩মে/এলএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :