মা হওয়ার মাত্র ১০ দিনে ১০ কেজি ওজন ঝরালেন অভিনেত্রী গওহর! কীভাবে সম্ভব?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৩, ১২:২৮

অন্তঃসত্ত্বা অবস্থায় কমবেশি সব মেয়ের শরীরেই নানা রকম পরিবর্তন আসে। যার অন্য়তম পরিবর্তন ওজন অনেক বেড়ে যাওয়া। বেবি ফ্যাট জন্মানোটা খুব স্বাভাবিক একটা বিষয়। কিন্তু ফিটনেস ফ্রিক গওহর খান মা হওয়ার পর শরীরে একফোঁটাও মেদ পুষে রাখতে না-রাজ।

গত ১০ মে ফুটফুটে পুত্রসন্তানের মা হয়েছেন বলিউডের এই অভিনেত্রী। জানেন কি, সন্তান প্রসবের মাত্র ১০ দিনের মধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে একদম ফিটফাট গওহর! হ্যাঁ, ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেই ওজন ঝরানোর কথা জানান জায়েদ দরবার ঘরণী।

৪০তম জন্মদিনের ঠিক আগেই গওহরের কোল আলো করে এসেছে তার ছোট্ট ‘শেহজাদা’। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ফটো শেয়ার করেন গওহর। অফ হোয়াইট পাজামায় নো-মেকআপ লুকে পাওয়া গেল নতুন মাকে। সঙ্গে নায়িকার জেল্লাদার ত্বক, খোলা চুল, আর মুখে চওড়া হাসি।

ছবির বিবরণীতে অভিনেত্রী লিখলেন, ‘১০ দিনে ১০ কেজি ওজন কমিয়েছি প্রসবপরবর্তী সময়ে (পোস্টপারটাম)। আর মাত্র ৬…’। বোঝাই যাচ্ছে আরও ৬ কেজি ওজন কমানোর পরিকল্পনা রয়েছে ‘বিগ বস সিজন ৭’-এর বিজয়ীর।

কিন্তু এত চটজলদি কীভাবে ওজন কমালেন গওহর? তা অবশ্য খোলসা করেননি অভিনেত্রী। কিন্তু গওহরের অবাক করা ট্রান্সফরমেশন দেখে হাঁ সবাই। প্রেগন্যান্সির সময়ও খুব বেশি ওজন বাড়েনি গওহরের। কিন্তু যেটুকু ওজন বেড়েছিল, তা ঝরিয়ে ফেলতে বদ্ধপরিকর তিনি। সন্তান প্রসবের পর ওয়ার্ক আউট বা ডায়েট নিয়ে চিকিৎসকের পরামর্শ মেনে চলা একান্ত আবশ্যক।

শুধু গওহরই নন, এর আগে মা হওয়ার দিন কয়েকের মধ্যেই ওজন ঝরিয়ে ফিট অবতারে চমকে দেন আনুশকা শর্মা, আলিয়া ভাট, সোনম কাপুররা। তবে এই ট্রেন্ড আর বলিউডে আটকে নেই। কলকাতার নায়িকা নুসরাত জাহানও ছেলের জন্মের মাত্র দুই সপ্তাহে কাজে ফেরেন। তাও একদম ফিট হয়ে।

(ঢাকাটাইমস/২৬মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :