রাজবাড়ীতে পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুন ২০২৩, ১৩:৩৫ | প্রকাশিত : ০৭ জুন ২০২৩, ১২:৩১

রাজবাড়ীতে পৃথক ঘটনায় এক নারী ও এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে কালুখালী উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের কোমরপুর গ্রাম ও পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

নিহতরা হলেন- কালুখালী উপজেলার মাছবাড়ি ইউনিয়নের গৃহবধূ রাশিদা বেগম (২৫) ও পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের খালকুলা গ্রামের হামিদুল শেখের ছেলে হাসিব (১২)। হাসিব পেশায় ভ্যানচালক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে হাসিব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। হাসিব এরপর আর বাড়িতে ফিরে আসেননি। পরে নিখোঁজ হাসিবের বাবা পাংশা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ বুধবার সকাল ৭টার দিকে হাসিবের মরদেহ উদ্ধার করে। ভ্যান ছিনতাইয়ের জন্য কিশোর হাসিবকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

অন্যদিকে জমির একটি দলিল সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে রাশিদার বাবার বাড়িতে গিয়ে ইট দিয়ে তাকে আঘাত করেন স্বামী আব্দুল। ইটের আঘাতে রাশিদার মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তবে এ ঘটনায় রাশিদার স্বামী পলাতক রয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। দুটি ঘটনা নিয়ে পুলিশ কাজ করছে। প্রাথমিকভাবে অনেক কিছু জানা গেছে।

(ঢাকাটাইমস/০৭জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :