উন্নয়নের স্বার্থে বিএনপির সমর্থকরাও আমাকে ভোট দেবে: খোকন

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২৩, ১৮:০০

আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, সবকিছু ম্যান টু ম্যান নির্ভর করে। বিজয়ী হলে বরিশালের উন্নয়ন করার নিশ্বয়তা আমি দিয়েছি। যারকারনে জনগণ আমাকে ভোট দিবে বলে আমি বিশ্বাস করি। সেইসঙ্গে বিএনপির সমর্থকরাও মনে করছে আমাকে ভোট দিতে পারলে নগরবাসী সেবা পাবে। দল-মত নির্বিশেষে সকল মানুষ আমাকে ভোট দেবে এবং স্বতঃস্ফূর্তভাবে ভোট দেবে।

রবিবার বেলা দেড়টায় নগরের সদররোডস্থ আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

এ সময় নির্বাচনের পরিবেশ আর প্রতিপক্ষ প্রার্থীর বিভিন্ন অভিযোগ খণ্ডন করে তিনি বলেন, যেহেতু আমি আওয়ামী লীগের প্রার্থী আমার বিরুদ্ধে অনেক অভিযোগ থাকতেই পারে, করতেই পারে। কিন্তু আমার দৃষ্টিতে সবকিছু স্বাভাবিক ও চমৎকার পরিবেশ দেখতে পাচ্ছি। এখানে কোন অস্বাভাবিক কিছু দেখতে পাচ্ছি না।

তিনি বলেন, অভিযোগ যে কেউ করতে পারে। কোন বিষয়ে আমি পাল্টা জবাবও দিতে চাই না। তবে আমি বলবো নির্বাচনের পরিবেশটা ভালো আছে। ইনশ্ আল্লাহ এখানে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

ভোটের জন্য বস্তিতে অর্থবিতরণ, সিটিতে বহিরাগতদের বিচরণসহ জাতীয় পার্টির প্রার্থীর তোলা বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব অভিযোগ সঠিক নয়।

বরিশাল সিটি নির্বাচন জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে বরিশাল সিটি নির্বাচন। যেকোন নির্বাচনের প্রভাব থাকলেও এ ধরনের নির্বাচনের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে বলে আমার অনুমান হচ্ছে না।

তিনি বলেন, আমি অভিযোগ দিয়েছে নির্বাচন কমিশনে। ধর্মকে কেউ যদি টুলস্ হিসেবে ব্যবহার করে সেটা তারাই খতিয়ে দেখবে।

সংবাদ সম্মেলন তার প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাবেক সাংসদ জেবুন্নেছা আফরোজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :