অসুস্থ ছেলের পাশে নেই রাজ! ফেসবুকে নিন্দার ঝড়

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০২৩, ১৬:১৭ | প্রকাশিত : ১৭ জুলাই ২০২৩, ১৫:৩৮

কয়েকদিন ধরে তীব্র জ্বরে আক্রান্ত চিত্রনায়িকা পরীমনির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। অথচ সন্তানের এই দুঃসময়ে পাশে নেই বাবা শরিফুল ইসলাম রাজ। তিনি কোথায় আছেন তাও কেউ জানে না। এদিকে অসুস্থ ছেলেকে নিয়ে একা হাসপাতালে দৌড়াদৌড়ি করছেন মা পরীমনি।

এই গোটা ঘটনায় ‘পরাণ’ ছবির খারাপ ছেলে শরিফুল রাজের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা। রবিবার গভীর রাতে ফেসবুকে একটি মুখবয়বের ছবি প্রকাশ করেন রাজ। সেই ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন হাজারো নেটিজেন।

কমেন্ট বক্সে সিন্ধু স্বীকৃতি নামের একজন লিখেছেন, ‘আহারে মা বাচ্চাটাকে নিয়ে কী যুদ্ধ করছে একা, আর আপনি?’ ফারহানা ইসলাম মুনতাহা নামে একজন লিখেছেন, ‘আপনি নিজেই একটা জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হওয়ার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না, সে কি আসলেই মানুষ?’

অন্য একজন লিখেছেন, ‘যে যেমন মনের অধিকারী, দেখতেও যেমন ঠিক তেমন জিনিস পোস্ট করা। লুজার একটা। এছাড়া কেউ কেউ ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন তাকে।’

সম্প্রতি পরীমনির ছেলের ক্যানোলা করা হাতের একটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেন নায়িকা। অনেকে সেই ছবিও দিচ্ছেন রাজের পোস্টের কমেন্ট বক্সে। সঙ্গে লিখেছেন, ‘ভাই আপনার বাচ্চাটা অসুস্থ। আসলেই আপনি একটা জোকার।’ এক নেটগেরিক অবাক হয়ে লিখেছেন, ‘আপনার বেবিটা এত অসুস্থ, আপনার কোনো খেয়ালই নেই।’ অন্য একজনের প্রশ্ন, ‘ভাই আপনি কেমন বাবা?

এদিকে, রাজ্য পৃথিবীতে আসার ১১ মাস পূর্ণ হয়েছে গত ১০ জুলাই। বরাবরের মতো সেদিনও পারিবারিক আয়োজনে নানাকে সঙ্গে নিয়ে কেক কাটেন পরীমনি। কিন্তু সেখানেও উপস্থিত ছিলেন না ছেলের বাবা রাজ। তেমনি ঈদের সময়ে ছেলের জন্য কেনাকাটার সময়ও তার দেখা মেলেনি।

মাসখানেক আগে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের আপত্তিকর কথাবার্তা, ধূমপান করার ছবি এবং ভিডিও প্রকাশ হলে পরীমনির সঙ্গে তার দাম্পত্য কলহের বিষয়টি সামনে চলে আসে। পরীমনি জানান, ওই ঘটনার ১০ দিন আগেই রাজ তার জিনিসপত্র নিয়ে বাসা ছেড়ে বেরিয়ে যান।

যদিও এর আগেও একাধিক বার পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন পরীমনি। কয়েক দিন পরই আবার ফিরে আসেন। জানান, তাদের মধ্যকার সব ঝামেলা মিটে গেছে। কিন্তু এবার প্রায় দুই মাস হয়ে গেলেও ফেরার নাম নিচ্ছেন না রাজ। আর ফিরবেন না বলেই জোর গুঞ্জন।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও রাজ। খবরটি ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে ঘোষণা করেন, সন্তান আসছে তাদের সংসারে। সেই মতো গত বছরের ১০ আগস্ট রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :