দেরিতে হলেও ঘুম ভাঙল রাজের, অসুস্থ ছেলের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২৩, ১৪:৪২ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২৩, ১৪:২১

সামাজিক মাধ্যমে নিন্দার ঝড় উঠেছিল ‘পরাণ’ সিনেমার খারাপ ছেলে অভিনেতা শরিফুল ইসলাম রাজকে নিয়ে। কারণ, একটাই। ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য কয়েকদিন ধরেই তীব্র জ্বরে আক্রান্ত। তাকে নিয়ে একা হাসপাতালে দৌড়াচ্ছেন মা পরীমনি।

অথচ ছেলে রাজ্যর এই দুঃসময়ে ধারেকাছেও দেখা যায়নি তার ‘বাবা’ রাজকে। এমনকি, ছেলের খোঁজখবরও নেননি বলে জানা যায়। তাই নিয়েই সামাজিক মাধ্যমে রাজকে ধুয়ে দেন নেট জগতের বাসিন্দারা। বিশেষ করে যারা পরীমনির ভক্ত।

তবে একটু দেরিতে হলেও ঘুম ভেঙেছে রাজের। ছেলের জন্য যে তার মনও কাঁদে, তা জানিয়ে দিলেন। এও জানালেন, তিনি ছেলে রাজ্যকে খুব মিস করছেন। বুধবার সকালে ফেসবুকে ছেলের একটি ভিডিও পোস্ট করে এসব কথা জানান রাজ।

ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক। আম্বাকে একশ কোটি চুমু দিও।’

প্রসঙ্গত, সম্প্রতি পরীমনি ফেসবুকে একটি পোস্ট দিয়ে ছেলে রাজ্যর উদ্দেশ্যে লেখেন, ‘আমিই তোমার মা, আমিই তোমার বাবা। তাই আমাকে ‘আম্বা’ বলেই ডেকো।’ সে কারণেই রাজ তার পোস্টে ‘আম্বা’ শব্দটা ব্যবহার করেছেন, পরীমনিকে বুঝিয়েছেন।

প্রায় দুই মাস ধরে ছেলে রাজ্য এবং স্ত্রী পরীমনির থেকে দূরে অভিনেতা রাজ। জন্মের পর থেকে প্রতি মাসেই কেক কেটে ছেলের জন্মদিন পালন করেন পরীমনি। গত ১০ জুলাই রাজ্যর ১১ মাস পূর্ণ হয়। কেক কাটার আয়োজন ছিল এদিনও।

কিন্তু শুধু ছেলে রাজ্য আর নানা শামসুল হক গাজীকে নিয়ে সেদিন কেক কাটেন পরীমনি। উপস্থিত ছিলেন না ছেলের বাবা রাজ। এমনকি, কোরবানির ঈদে ছেলের কেনাকাটার মুহূর্তেও ছেলের আশেপাশে দেখা যায়নি রাজকে।

মাস দেড়েক আগে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের আপত্তিকর কথাবার্তা, ধূমপান করার ছবি এবং ভিডিও প্রকাশ হলে পরীমনির সঙ্গে তার দাম্পত্য কলহ সামনে চলে আসে। পরীমনি জানান, ওই ঘটনার ১০ দিন আগেই রাজ তার জিনিসপত্র নিয়ে বাসা ছেড়ে বেরিয়ে যান।

যদিও এর আগেও একাধিক বার পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন রাজ। কয়েক দিন পর আবার ফিরেও আসেন। জানান, তাদের মধ্যকার সব ঝামেলা মিটে গেছে। কিন্তু এবার দুই মাস হতে চললেও ফেরার নাম নেই। আর ফিরবেন না বলেই জোর গুঞ্জন।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও রাজ। খবরটি ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে জানান, তারা বাবা-মা হচ্ছেন। সেই মতো গত বছরের ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে পুত্রসন্তান রাজ্য।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :