টাঙ্গাইলে ব্যবসায়ীসহ দুজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২০ জুলাই ২০২৩, ১১:৪৫ | প্রকাশিত : ২০ জুলাই ২০২৩, ১১:২৭

টাঙ্গাইলের সখীপুরে বিকাশ ব্যবসায়ীসহ দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলা বাজার এলাকায় সড়কে তাদের লাশ পাওয়া যায়। কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে ফেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ী শাহজালাল মিয়া (৩৫) ও একই গ্রামের নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)।

নিহত শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন বলেন, বুধবার রাত ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে হামিদপুর থেকে মোটরসাইকেলে শাহজালাল তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফিরছিল। এসময় তার সঙ্গে পাশের বাড়ির মজনু মিয়াও ছিল। ফেরার পথে দুর্বৃত্তরা তাদের দুজনকে কুপিয়ে হত্যা করে লাশ সড়কে ফেলে গেছে। সকালে আমরা বিষয়টি জানতে পারি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, রক্তাক্ত অবস্থায় তাদের লাশ পাওয়া গেছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোটরসাইকেল ঘটনাস্থলেই রয়েছে। তবে বিকাশের মোবাইল লুট হয়েছে কি না এটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তিও ছিল। তারা ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌঁছালে দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে লাশ ফেলে যায়। মোটরসাইকেল ঘটনাস্থলেই পড়ে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

আরও পড়ুন: বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘দুজনকে হত্যার বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/২০জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :