পঞ্চগড়ে জামায়াতের মিছিলে পুলিশের সহযোগিতা চেয়ে আবেদন

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২৩, ১৯:১০

পঞ্চগড়ে শান্তিপূর্ণ মিছিল করতে পুলিশের সহযোগিতা চেয়ে আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতারা। বৃহস্পতিবার বিকালে পুলিশ সুপার বরাবর এ আবেদন করা হয়।

জেলা জামায়াতের পক্ষ থেকে সাত সদস্যের একটি প্রতিনিধি দল পুলিশ সুপার কার্যালয়ে লিখিত আবেদনটি পৌঁছে দেন এবং প্রতিনিধি দলের সবাই পেশায় আইনজীবী। তবে পুলিশ সুপারের সঙ্গে সরাসরি দেখা করে আবেদন দেওয়ার সুযোগ না পেয়ে অভ্যর্থনায় দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের হাতে আবেদনটি জমা দেন।

জেলা জামায়াতের শুরা সদস্য আজিজুল ইসলামের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, মো. আকবর আলী, সাদিকুল আজিম, আব্দুল্লাহ আল মামুন, মুরাদ হাসান, ইলিয়াস আলী, রাহিদুল ইসলাম ও আবুল কালাম লাবু।

জেলা জামায়াতের অফিস সেক্রটারি আবু বক্কর সিদ্দিক স্বাক্ষরিত আবেদনে বলা হয়, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মী ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পঞ্চগড় জেলা জামায়াত আগামী ৩০ জুলাই পঞ্চগড় শহরে শান্তিপূর্ণ মিছিল করবে।

জেলা জামায়াতের শুরা সদস্য ও প্রতিনিধি দলের প্রধান আজিজুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মী ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে আমরা শান্তিপূর্ণ মিছিল করতে চাই। আমাদের কর্মসূচি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুলিশের আন্তরিক সহযোগিতা চেয়ে আবেদন করেছি। আশা করি আমাদের আবেদন মঞ্জুর হবে এবং পুলিশের সব ধরনের সহযোগিতা পাবো।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :