বরিশালে চলন্ত গাড়িতে গাছ পড়ে প্রাণ গেল শিক্ষকের

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২৩, ১০:৪৪

বরিশাল সদর উপজোলায় সড়কের পাশে থাকা বিশালাকৃতির রেইন্ট্রি গাছ উপরে যাত্রীবাহি থ্রি-হুইলার (মাহিন্দ্রা) এর ওপর পড়ে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ যাত্রী।

মৃত মনিরুল ইসলাম (৪৩) চরমোনাই আলিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন, তার গ্রামের বাড়ি বরগুনার আমতলী এলাকায়।

সোমবার দিবাগত রাত ১২ টার দিকে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চাঁদেরহাট সংলগ্ন খান বাড়ির সামনের সড়কে ওই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

স্থানীয়রা জানান, মাহিন্দ্রাটি বেলতলা খেয়াঘাট থেকে চরমোনাই মাদ্রাসার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বিশালাকৃতির একটি রেইন্ট্রি গাছ উপরে মাহিন্দ্রাটির ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রা থাকা যাত্রী মনিরুল ইসলাম নিহত হন। পাশাপাশি আরও ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সাংবাদিক খন্দকার রাকিবের ভাই শরিফুল জানান, বিশালাকৃতির গাছ হওয়ায় সেটিকে অপসারণ না করতে পারায় প্রথমে উদ্ধার কাজ চালানো যাচ্ছিলো না। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহায়তায় কয়েক ঘন্টার চেষ্টায় চাপা পড়া মাহিন্দ্রাটিসহ হতাহতদের উদ্ধার করা হয়। সবশেষ উদ্ধার হওয়া দুইজনের মধ্যে একজনকে মৃত আর অপরজনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/০৮ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :