ধামরাইয়ে শোকসভায় খিচুড়ি নিয়ে মারামারি, আহত অর্ধশতাধিক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ আগস্ট ২০২৩, ১৬:১১ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২৩, ১৫:১৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে খিচুড়ি খাওয়া নিয়ে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এতে প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে ইমন নামের এক কলেজছাত্র গুরুতর আহত হয়েছেন।

গত বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের খড়ারচর ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল চারটার দিকে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। অনুষ্ঠান শেষে সাড়ে পাঁচটার দিকে কাঙালিভোজের আয়োজন করা হয়। এক পর্যায়ে খিচুড়ি খাওয়া নিয়ে তুমুল সংঘর্ষ শুরু হয়। এতে প্রায় অর্ধশত লোক আহত হয়। এ সময় ইমন নামের এক কলেজছাত্র গুরুতর আহত হয়েছেন।

রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন বলেন, শোক সভা অনুষ্ঠান শেষে খাবারের সময় মারামারি হয়েছে এটা সত্য। তবে যখন মারামারি হয়েছে তখন আমি ঘটনাস্থলে ছিলাম না। আমি ও এমপি সাহেব নামাজে ছিলাম। নামাজ শেষে এমপি সাহেবকে বিদায় দিয়ে এসে শুনি মারামারি হয়েছে। কে বা কারা কেন এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা জানি না। যারা এ কাজ করেছে আমার বিশ্বাস তারা মাদকাসক্ত। তা না হলে এরকম অনুষ্ঠানে কেউ মারামারি করতে পারে না।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা ঢাকা টাইমসকে বলেন, শোকসভা অনুষ্ঠানে খিচুড়ি খাওয়া নিয়ে মারামারির বিষয়ে আমি কিছুই জানি না। আমরা অনুষ্ঠান শেষ করে চলে আসছি। কখন এ ঘটনা ঘটেছে তা বলতে পারবো না।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা।

(ঢাকাটাইমস/২৪ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :