বিরামপুরে ভারতীয় ফেয়ারডিলসহ ৩ মাদক কারবারি আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৮

দিনাজপুরের বিরামপুর উপজেলায় মাদকবিরোধী অভিযানে ভারতীয় ২২৮ বোতল ফেয়ারডিলসহ এলাকার শীর্ষ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

রবিবার দিবাগত আড়াইটার দিকে উপজেলার ৭ নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রাম থেকে ওই তিন মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিরামপুর উপজেলার উত্তর দাউদপুর গ্রামের (খুলুপাড়া) আবেদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (৩৪), দক্ষিণ দাউদপুর গ্রামের শাহপাড়ার হাসেন আলীর ছেলে মানিক হোসেন (৩৫) ও খয়েরবাড়ি মির্জাপুর গ্রামের শহীদুল ইসলামের ছেলে মোফাজ্জল হোসেন (৩৪)।

সোমবার দুপুরে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভারত সীমান্ত থেকে বাংলাদেশে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদ পাই। পরে, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বিরামপুর উপজেলার দূর্গাপুর গ্রামে র‌্যাব-১৩ এর একটি চৌকস দল অভিযান চালান। এ সময় সড়কে মোটরসাইকেলে থাকা তিনজনকে সন্দেহভাজনকভাবে থামিয়ে তাদের শরীর তল্লাশি করা হয়। পরে তাদের শরীরে বিশেষ কায়দায় রাখা ২২৮ বোতল ভারতীয় মাদক ফেয়ারডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দুইটি মুঠোফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

সিনিয়র সহকারী পরিচালক আরও জানান, আটক আসামিরা ভারত সীমান্ত থেকে সিন্ডিকেটের মাধ্যমে ফেয়ারডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করেছেন। আটক আশরাফুল ইসলাম, মানিক হোসেন ও মোফাজ্জল হোসেনের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে বিরামপুর থানায় সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। আসামিদের বিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :