ঢাবি ছাত্রলীগের কমিটিতে ‘অধিভুক্ত বিষয়ক সম্পাদক’ পদ সৃষ্টির ঘোষণা

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজগুলোর ছাত্রলীগ ইউনিটের কর্তৃত্বসহ বিভিন্ন ইস্যুতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের চলমান উত্তেজনা চলছে। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ‘অধিভুক্ত বিষয়ক সম্পাদক’ পদ সংযোজনের ঘোষণা দেয়া হয়েছে। একইসাথে সাত কলেজ শিক্ষার্থীদের জন্য একটি সেল গঠনের কথাও জানান নেতারা।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) আয়োজিত অধিভুক্ত সরকারি সাত কলেজের শিক্ষার্থীদের সমস্যা সমাধানে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ অধিভুক্ত শিক্ষার্থীদের সমস্যা সমাধান করেই ঘরে ফিরবে। প্রয়োজনে সাধারণ শিক্ষার্থীদের সমস্যা সমাধানে ঢাবি প্রশাসনের সাথে বাকবিতণ্ডায় জড়াবেন বলেও শিক্ষার্থীদের আশ্বাস দেন তিনি।

সৈকত বলেন, শিক্ষার্থীরা বলছেন তাদের দাবি আদায়ের সাথে কেউ নেই। তাদের কোন অভিভাবক নেই। আমি তাদের বলতে চাই। তাদের সাথে কেউ না থকলেও তাদের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সব সময় আছে। এসময় তিনি অধিভুক্ত কলেজের শিক্ষার্থীদের সনস্যা সমাধানে সেল গঠন এবং পূর্ণাঙ্গ কমিটিতে অধিভুক্ত বিষয়ক সম্পাদক সংযোজন করবেন বলে জানান তিনি।

ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন বলেন, আজকে যেভাবে ঢাবি ছাত্রলীগ আপনাদের কথা শুনেছে, ভবিষ্যতে ও আপনাদের কথা শোনা হবে। এবং আপনাদের দাবি কর্তপক্ষের নিকট পৌঁছে দিবে ছাত্রলীগ। ঢাবি ছাত্রলীগ সব সময় সাত কলেজের শিক্ষার্থীদের পাশে রয়েছে। তাদের অবিভাবক হিসেবে যেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে যোগাযোগ রাখার কথা জানান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত অধিভুক্ত সরকারি সাত কলেজের শিক্ষার্থীদের সঙ্কট নিরসনে আলোচনা সভায় সাত কলেজের শিক্ষার্থীরা তাদের সমস্যা এবং সমাধানের বিষয়গুলো তুলে ধরেন।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এসকে)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

তাপপ্রবাহের ঝুঁকির মধ্যেই খুলল শিক্ষা প্রতিষ্ঠান

বেরোবিতে উৎসবমুখর পরিবেশে ‘এ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নজরুল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

কুবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন, উপস্থিতি ৮৭ শতাংশ

এসএসসি ও সমমানের ফলাফল মে’র দ্বিতীয় সপ্তাহে

ভর্তি পরীক্ষার্থীদের মাঝে হাবিপ্রবি সমকাল সুহৃদের শরবত বিতরণ

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ক্লাস শুরু রবিবার

কুবিতে ১৪৪ ধারা জারি

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ভর্তি ফিতে শতভাগ ছাড়

দুপুরে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, সকাল থেকেই কেন্দ্রে ভিড় পরীক্ষার্থীদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :