সাভারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুম উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৪

সাভার বাজার রোডে বিলাস সিনেমা হলের পশ্চিম পাশে অবস্থিত ইউনুস আলী টাওয়ারে দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুম উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটির উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার পৌরসভার প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কোম্পানির শো-রুম বিভাগের পরিচালক মো. রফিকুল ইসলাম লিটন, কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়িক ও রাজনৈতিক নেত্রী, গণমাধ্যমকর্মীসহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিরা।

এনামুর রহমান বলেন, আমি মিনিস্টার গ্রুপের সফলতা কামনা করি। এ প্রতিষ্ঠানটি আরও অনেক দূর এগিয়ে যাক, উৎপাদন বৃদ্ধি পাক, আরও বেশি কর্মসংস্থান তৈরি করুক এবং রপ্তানিতে তারা এগিয়ে যাক। মহান আল্লাহ তাআ’লার কাছে এ প্রার্থনা করি। এ শো-রুম নিরাপদে থাকুক, শো-রুমের ব্যবসা নিরাপদ হোক।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল বলেন, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেই বিশ্বমানের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। এসব পণ্য সুলভ মূল্যে বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা দেশের প্রতিটি প্রান্তে আমাদের পণ্য পৌঁছে দিতে অবিরাম কাজ করে চলেছি। তারই ধারাবাহিকতায় দেশি পণ্যের মাধ্যমে সর্বোচ্চ সেবা দেওয়ার অঙ্গীকার নিয়ে সাভারের মানুষের সামনে নতুন আঙ্গিকে আরও বড় পরিসরে হাজির হয়েছি। আশা করছি, আমরা সাভারের সর্বস্তরের ক্রেতা-সাধারণের চাহিদা পূরণ করতে সক্ষম হবো। আমরা অচিরেই দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেকট্রনিক্স পণ্য রপ্তানি করবো বলে আশা প্রকাশ করছি।

উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইন: ০৯৬০৬ ৭০০ ৭০০/০৯৬০৬ ৭০০ ৭০।

(ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ব্যাংক এশিয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংকের ১১ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ 

অর্থনৈতিক সংকট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে দেশ: সালমান এফ রহমান

ওয়ালটন ‘ননস্টপ মিলিয়নিয়ার’: কোরবানি ঈদ উপলক্ষে মেয়াদ বাড়ল আরও ২ মাস    

ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংকের ৩৯০তম বোর্ড সভা অনুষ্ঠিত

সোনালী ব্যাংকের নতুন ডিএমডি হলেন শামিম উদ্দিন

সিটি ব্যাংক ও পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

এই বিভাগের সব খবর

শিরোনাম :