পূর্বধলায় পূজামণ্ডপের পাহারায় থাকবেন আ.লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২৩, ১২:২৪

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার তুহিন আহমেদ খানের ব্যতিক্রমী উদ্যোগ।

নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ৬৭টি পূজা মণ্ডপে পুলিশের পাশাপাশি আওয়ামী লীগ নেতারা নিরাপত্তার দায়িত্বে থাকবেন। এর নেতৃত্বে থাকবেন জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার তুহিন আহমেদ খান।

কেউ যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সেজন্য তারা সার্বক্ষণিক সতর্ক পাহারায় থাকবেন।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে কর্মিসমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের খানপাড়া গ্রামে তুহিন আহমেদ খানের নিজ বাড়িতে এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা সভা করেন তিনি।

তুহিন আহাম্মদ খান বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান যে অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মার্ণের স্বপ্ন দেখে গেছেন, সেই অসাম্প্রদায়িক দেশকে অস্থিতিশীল করার জন্য একাত্তরেও একটা অপশক্তি কাজ করেছিল, এখনো করে যাচ্ছে। যদিও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শক্তহাতে এ অপশক্তিগুলো দমন করে যাচ্ছেন।’

তিনি বলেন, ‘এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিস্টানের দেশ। সামনে আমাদের হিন্দু সম্প্রদায়ের দূর্গাপুজা। প্রতিবছর পূজাকে কেন্দ্র করে একদল অপশক্তি মাথাচড়া দিয়ে উঠে। সামনে নির্বাচন, দেশকে জঙ্গি, সাম্প্রদায়িক দেশ হিসেবে বহির্বিশ্বে প্ৰমাণ করার জন্য এরা উঠেপড়ে লাগবে। সবার চোখ কান খোলা রাখতে হবে।

তিনি বলেন, ‘আমার উপজেলায় এমন ঘটনা যেন না ঘটে সেজন্য আমার এবং আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলার ৬৭টি পূজা মণ্ডপে পুলিশের পাশাপাশি আমার মুজিব সৈনিকরা নিরাপত্তার দায়িত্বে থাকবে।’

উল্লেখ্য, উপজেলার মোট ৬৭টি পূজামণ্ডপে পুলিশের পাশাপাশি দলীয় কর্মীরা নিরাপত্তা দিয়ে কাজ করে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূরুল আমিন খান পাঠান, যুবলীগ নেতা মো. লিটন মিয়া, ফারুক আহমেদ সবুজ, এমদাদুল ইসলাম, রাকিবুল হাসান রাকিব, রফিকুল ইসলাম রফিক, যুবরাজ খান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/জেএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :