কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২৩, ১৬:১১

‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ স্লোগানকে ধারণ করে কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে।

রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে এর কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে বক্তব্য দেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া, জেলা সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মো. শাহজাহান, সহকারী কমিশনার রওশন কবির, সহকারী কমিশনার এস এম মেহেদি হাসান, জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন মানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দিন ভূঁইয়া, ক্যাব সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু, শ্রমিক ইউনিয়নের সভাপতি কাইসার আহমেদ কাইয়ুম।

সহকারী কমিশনার আজিজা বেগমের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, জেলা মালিক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক আলমগীর মুরাদ রেজা, নিসচা জেলা শাখার সাধারণ সম্পাদক শফিক কবির, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, অর্থ সম্পাদক ফারুকুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক রুবি আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক সাদীসহ জেলা বিআরটিএ শাখার কর্মকর্তারা।

এর আগে নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর থেকে একটি র‌্যালি বের করে শহরের বিভিন্ন স্থানে পথচারী, যাত্রী-চালক ও সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

নেত্রকোনায় মসজিদের শয়নকক্ষে ইমামকে ছুরিকাঘাতে হত্যা

ঈদে পর্যটক বরণে প্রস্তুত কুয়াকাটা, নেই অগ্রিম বুকিং

পাটুরিয়া ফেরিঘাটে যাত্রী বেশি ভোগান্তি কম, নির্বিঘ্নে পার হচ্ছে ঘরমুখো মানুষ

নিখোঁজের ৩ দিন পর পায়রা নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

লংগদুতে বজ্রপাতে নারীসহ ৫ জনের মৃত্যু, কাপ্তাই লেকে নিখোঁজ ১

বোয়ালমারীতে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বেনাপোলে যাত্রীদের উপচে পড়া ভিড়, পেট্রাপোল ইমিগ্রেশনে ভোগান্তি চরমে

১২ ঘণ্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের ঘোষণা রংপুর সিটি মেয়রের

সখিপুরে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

এসপির নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা, দুই যুবক আটক

এই বিভাগের সব খবর

শিরোনাম :