বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২৩, ২২:৪৫ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ২২:৪৩

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে নিরপরাধ মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে।

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থান নিয়ে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, ২০১৪ ও ২০১৮ সালে বিএনপি-জামায়াত চক্র জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গণহত্যা, মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাবেদ রায়হান জয়, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, সহ-সভাপতি গরিব নেওয়াজ, বাছেদ মেম্বার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, নোয়াগাঁ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দেওয়ান উদ্দীন চুন্নু, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেম, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোতালিব ভূঁইয়া, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক জাকির সরকার, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মোল্লা, নোয়াগাঁ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুর, জাতীয় যুব সংগতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম টিটু, সদস্য সচিব শিকন্দার আলী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সোনারগাঁ উপজেলা আলমগীর কবির মেম্বার, সাকিব হাসান মেম্বার, আনোয়ার মেম্বার, শহিদ বাদশা মেম্বার, ফজলুল হক মেম্বার, মনির মেম্বার, নাসির উদ্দীন মেম্বার, বদু মেম্বার, রহুল আমিন মেম্বার প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

জামালপুরে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি, বহিষ্কারের সুপারিশ

কোটা সংস্কারের পক্ষে অবস্থান নিয়ে ডাসারে ছাত্রলীগ নেতার পদত্যাগ

রণক্ষেত্র কুষ্টিয়া, আন্দোলনকারীদের ধাওয়ায় পালালো ছাত্রলীগ

প্রধানমন্ত্রীর উপহার ল্যাপটপ পেল কিশোরগঞ্জের ১০৫ নারী

জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ, ধাওয়া পাল্টা-ধাওয়া, সাংবাদিকসহ আহত ৬

বগুড়ায় ছিনতাইকালে বাস থে‌কে লা‌ফি‌য়ে ভার্সিটি শিক্ষার্থীর মৃত্যু

​​​​​​​মাওয়ায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, পদ্মা সেতুতে যান চলাচল ব্যাহত

মাদারীপুরে মহাসড়ক অবরোধ, পুলিশ ছাত্রলীগ ও শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন

চাঁদপুর আঞ্চলিক সড়কে জলাবদ্ধতা, দুর্ভোগ চরমে

এই বিভাগের সব খবর

শিরোনাম :