কুমিল্লায় পুলিশের সঙ্গে বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ১

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ১৫:৫৬ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ১৫:৫০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে মিছিল করে, গাছের গুঁড়ি ফেলে এবং টায়ার ও আগুন দিয়ে অবরোধের চেষ্টা করেছে অবরোধ সমর্থনকারীরা।

মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে কুমিল্লার ঝাগরজুলি এলাকায় মহাসড়কে মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা।

এ সময় তারা ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে যান চলাচলে বাধা দেওয়ার চেষ্টা করলে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশ সুপার।

এ ছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার গৌরীপুরে মহাসড়কে টায়ার ফেলে আগুন দিয়ে এবং কালা কচুয়া এলাকায় গাছ ফেলে মহাসড়ক অবরোধের চেষ্টা করে অবরোধকারীরা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিরোধের মুখে তারা মহাসড়ক থেকে উঠে যেতে বাধ্য হয়।

কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান জানান, জেলার সকল মহাসড়ক নিরাপত্তায় চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। ২৫ নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছেন মাঠে।

কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, সকালে মহা সড়কের ঝাগুর ঝুলি এলাকায় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। একজনকে আটক করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/৩১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :